শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

রাজাপুুরে স্কুল মাঠে রাস্তা নিমার্ন ও ভবন নির্মাণের সামগ্রী রাখার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
18.6kভিজিটর

রাজাপুুরে স্কুল মাঠে রাস্তা নিমার্ন ও ভবন নির্মাণের সামগ্রী রাখার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে বিদ্যালয়ের খেলার মাঠের জায়গায় রাস্তা নিমার্ন ও মাঠ জুড়ে
নিমার্ন সামগ্রী রাখার প্রতিবাদে বিক্ষোভ করেছেন গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৯মার্চ) দুপুরে বিদ্যালয়ের মাঠে
বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীদের অভিভাবক সহ স্থানীয়রা ও ক্ষোভ
প্রকাশ করেছেন।

গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থীরা জানায়, আমাদের একমাত্র খেলার মাঠ আটকে ৪৫ নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনগড়া ভাবে একটি রাস্তা করেছেন যে কারনে আমাদের একমাত্র খেলার মাঠ’টি ছোটো হয়ে পড়েছে। এ ছাড়াও মাঠ জুরে দিনের পর দিন পার্শ্ববরর্তী ব্যক্তি মালিকানা ভবনের নিমার্ন সামগ্রী ফেলে রাখায় আমরা
প্রায়ই আহত হই। এ সময় শিক্ষার্থীরা বিক্ষোভ করে বলেন আমরা অপ্রয়োজনীয়
রাস্তা চাইনা, আমরা খেলার মাঠ চাই।

গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.বি.এম রিয়াদুল আলম জানান, খেলার মাঠের দক্ষিণ পাশে ৪৫ নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একটি রাস্তা নিমার্ন করায় খেলার মাঠ কিছুটা ছোটো হয়েছে।

রাস্তাটি নিমার্ন করার সময় আমরা মৌখিক ভাবে তাকে বাঁধা দিয়ে ছিলাম, কিন্তু দুই বিদ্যালয়ের জমি একত্রে থাকায় বিষয়টি বুঝতে পারিনি। পরবর্তীতে পরিমাপ করে দেখতে পাই
আমাদের বিদ্যালয়ের জমির কিছু অংশজুরে রাস্তাটি নিমার্ন করা হয়েছে। পরে আমরা ম্যানেজিং কমিটির মিটিং ডাকি এবং পরবর্তীতে বিদ্যালয়ের সিমানা নিধার্রন হলে তখন রাস্তা সরিয়ে নেয়া হবে।

৪৫ নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুহসিন খান জানান, যেহুতো এক সাথে দুই বিদ্যালয়ের খেলার মাঠ। তাই আমরা সমন্নয় করে আমার বিদ্যালয়ে স্লিপএর বরাদ্দের টাকায় রাস্তা নিমার্ন করেছি। রাস্তা নিমার্নের সময় আমায় কেউ বাঁধা দেয়নি।

রাজাপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিবুর রহমান বলেন, আমি ৪৫নং গালুয়া দূগার্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।

এ সময় গালুয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরাও অভিভাবকরা অতি শীঘ্রই খেলার মাঠ থেকে অপ্রয়োজনীয় রাস্তা , নিমার্ন সামগ্রী অপসারন করে একমাত্র খেলার মাঠটি খেলা ধুলার উপযোগী করে তোলার দাবি জানায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x