শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

রাজাপুরে গৃহবধুর রহস্যজনক আত্মহত্যা।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ৪ মার্চ, ২০২৩
10.2kভিজিটর

ঝালকাঠির রাজাপুরে এক গৃহবধুর রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া ঈদগা এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধুর নাম নাজমিন মিম (১৮)। সে উত্তর তারাবুনিয়া এলাকার মো. আসাদ হাওলাদার শান্তর স্ত্রী ও শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া এলাকার মো. দেলোয়ার হাওলাদারের মেয়ে।

আত্মহত্যাটি রহস্যজনক মনে করে লাশ ময়না তদন্তে পাঠাবে পুলিশ। লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। গৃহবধুর স্বামী আসাদ হাওলাদার শান্ত (১৮) কে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।স্থানীয়রা জানায়, আসাদ ও নাজমিন মিম তারাবুনিয়া এলাকায় স্থানীয় কালাম নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতো। তাদের মধ্যে পারিবারিক কলোহে প্রায়ই ঝগড়া হতো।

ঘটনার দিন দুপুরে দোকান থেকে ডিম ক্রয় করতে যায় আসাদ। ফিরে এসে আসাদ ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকা ডাকি করে। পরে জানালা থেকে নাজমিন মিমকে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে। স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে নাজমিন মিমকে উদ্ধার করে বিকাল ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে আসাদ। এ সময় জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক নাজমিন মিমকে মৃত ঘোষনা করে।

মৃতের মা ছালেহা বেগম জানায়, ৭ মাস পূর্বে আমাদের অমতে তারা বিয়ে করে। আমরা এখনও তাদের সম্পর্ক মেনে নেইনি। আজ শুক্রবার দুপুরে হঠাৎ মোবাইল ফোনে জানতে পারি আমার মেয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারনে আমার মেয়ে আত্মহত্যা করেছে তা এখনও বলতে পারি না।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শনিবার সকালে লাশ ময়না তদন্তে পাঠানো হবে। মৃতের স্বামী আসাদকে জিজ্ঞসাবাদ করতে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মৃতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x