শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

ঝালকাঠিতে ড্রেন নির্মান কাজ বন্ধ করে খাল রক্ষার দাবীতে মানববন্ধন।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
34.6kভিজিটর

ঝালকাঠি শহরের থানার খালসহ সরকারী খাস খাতিয়ানের সকল রেকর্ডিয় খালগুলো রক্ষার দাবীতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় ঝালকাঠি প্রেসক্লাবের সামনের সড়কে সচেতন পৌরবাসীর ব্যানারে মানববন্ধন করা হয়েছে। সম্প্রতী শহরের ভিতর ও পাশ থেকে বয়ে যাওয়া প্রবাহিত সকল খালগুলো মাঝারি ড্রেন নির্মানের কাজ শুরু করেছে পৌরসভা কর্তৃপক্ষ। এই কাজ বন্ধ করে সিদ্ধান্ত পরিবর্তন করে খাল খনন করার দাবীতেই এই মানববন্ধনটি করা হয়েছে।

সচেতন পৌরবাসীর ব্যানারে করা মানববন্ধনে বক্তৃতা করেছেন, মানবাধিকার ও পরিবেশবাদী সংগঠন হিউম্যান রাইটস এন্ড পিস ফর বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট আককাস সিকদার, বধ্যভুমি সংরক্ষণ সংগঠনের সভাপতি মো. হাসান মাহমুদ, শেখ রাসেল স্মৃতি সংসদ ঝালকাঠি পৌর শাখার সভাপতি জাহিদ আহম্মেদ জিতু, সেচ্ছাসেবী সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ঝালকাঠি জেলা শাখার সভাপতি মো. শাকিল হাওলাদার রনি সহ অনেকে।

বক্তারা বলেন, পৌর কর্তৃপক্ষ কর্তৃক ৩০ ফুটের অধিক প্রস্থের প্রবাহমান খাল গুলো ডিপ ড্রেনের নামে সংকোচিত করার উদ্দেশ্য মহত নয়। তারা খালগুলো খননের দাবী জানান। একই সাথে আগামী ৪৮ ঘন্টার মধ্যে প্রধানমন্ত্রী সহ যথাযথ কর্তৃপক্ষ বরাবরে স্মারকনলিপি দেয়ার সিদ্ধান্ত জানিয়ে দেয়া হয়। এতে বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্য, আইনজীবী, রাজনৈতিক নেতা-কর্মীরা সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x