এমএম আর কনস্ট্রাকশন এর অফিস উদ্বোধন ও দোয়া মাহফিল

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
অফিস উদ্বোধন ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ রুপগঞ্জের পূর্বাচল নতুন উপশহরের ৩শ ফিট রাস্তার পাশে মনোরম পরিবেশে সেক্টর-১১,রোড-১০৩, প্লট-৩৯ নাম্বার হাউজে অফিস উদ্বোধন করেন জি এম কনস্ট্রাকশন এবং ও এম এম আর কনস্ট্রাকশন। অত্র অফিস থেকে পূর্বাচল প্রকল্পের উন্নয়ন মুলক কাজে সহযোগিতা করা হবে।

অত্র প্রতিষ্টানের ম্যানেজিং ডিরেক্টর মোঃ মোশারফ হোসেন বলেন, আমরা সুনামের সাথে দীর্ঘদিন যাবত পূর্বাচলে প্লট বেচাকেনা করে আসছি। এখন প্রতিষ্টানকে বড় পরিশরে করার জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছি। পূর্বাচলে যাদের প্লট রয়েছে তারা ইচ্ছা করলে অত্র প্রতিষ্ঠান থেকে বাড়ি নির্মান সহ রাজউক এর প্লট সম্পর্কিত সকল কাজ(প্লান পাস, ভবন নির্মাণ, ওয়ারিশ সাকসেশন, পাইলিং, আর্কিটেক ডিজাইন,সয়েল টেস্ট ইত্যাদি) করা হয়। আজ প্রায় ২শত লোকের আয়োজন করে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেছি। দেশবাসীর কাছে অত্র প্রতিষ্ঠানের জন্য দোয়া চাই।

এ সময় উপস্থিত ছিলেন পূর্বাচল উপশহরের সুনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সালাউদ্দিন খান, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহম্মেদ, আমিনুল ইসলাম ,দিপু আহম্মেদ, রুহুল আমিন,মোঃ শিবলি সাদিক, ফয়সাল আহমেদ, রাশেদুল ইসলাম, মেহেদী, শ্যামল মিয়া, সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন, রুপগঞ্জ ইউনিয়ন ১নং ওর্য়াডের যুবলীগ নেতা সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের মিয়া, অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তা মেহেদী হাসান জনি সহ দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার রনি আহম্মেদ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x