শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

আমতলীতে সাংবাদিককে প্রাননাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ।

মোঃ নাঈম বিল্লাহ বরগুনা জেলা প্রতিনিধি৷
  • আপডেটের সময় : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
11.0kভিজিটর

বরগুনা আমতলী উপজেলা প্রেসক্লাব এর ক্রীড়া সম্পাদক সাংবাদিক মোঃ হাসানকে প্রাননাশের হুমকি দিয়েছে সরকারবিরোধী কিছু কুচক্রী মহলের সদস্যরা।

হুমকী ধামকীর ঘটনায় আজ (১ জানুয়ারী) সকালে ভুক্তভোগী আমতলী উপজেলা প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক ও উপজেলার চাওড়া ইউনিয়নের চাওড়া কালিবাড়ী গ্রামের মোঃ জসিম উদ্দীনের ছেলে মোঃ হাসান (২২) বাদী হয়ে একই এলাকার মৃত্যু বাবুল মৃধার ছেলে মোঃ ইমরান মৃধা (২১), মোঃ সুলতান হাওলাদার এর ছেলে মোঃ ইমন হাওলাদার (২০) ও আমতলী পৌরসভার ১ নং ওয়ার্ডের কালিবাড়ী এলাকার মোঃ আলম ফকির এর ছেলে মোঃ সাকিব ফকির (২২) সহ তিন জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত নামা ৮/১০ জনের বিরুদ্ধে আমতলী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানাযায়, গতকাল (৩১ ডিসেম্বর) রাত ১২ টার পরে ইমরান, সাকিব ও ইমন সহ আরও ৮/১০ জন লোক সাংবাদিক হাসানের বাড়ির পাশে উচ্চস্বরে সাউন্ড বক্স চালায় ও সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়, এতে সাংবাদিক হাসান প্রতিবাদ করলে ইমরান, সাকিব ও ইমন সহ আরও অজ্ঞাত নামা ৮/১০ লোক সাংবাদিক হাসান ও হাসানের পরিবারের সদস্যদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং সাংবাদিক হাসানকে প্রানে মারার হুমকি দেয়। ভুক্তভোগী সাংবাদিক হাসান জীবন রক্ষার্থে আমতলী থানা পুলিশকে জানালে রাত অনুমান তিন টার দিকে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে হুমকি দাতারা পালিয়ে যায়।

ভুক্তভোগী সাংবাদিক হাসান বলেন, শুধু কালকের ঘটনায় সীমাবদ্ধ না, আজ সকাল ৯ টার দিকে ইমরান, সাকিব ও ইমন সহ আরও ৮/১০ জন লোক আমার বাড়ির সামনে জড়ো হয়ে আবার আমাকে হুমকি দিয়ে বলে, পুলিশ খবর দিছো, দুইদিন পর তোর আর খবর থাকবে না, তোগো আওয়ামী লীগ সরকার কয়দিন ক্ষমতায় থাকবে, তোর খবর আছে।

সাংবাদিক হাসান আরও বলেন সন্ত্রাসীদের ভয়ে আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতার মধ্যে আছি, তাই আমি আজকে সকালে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি, আমি এই ঘটনায় প্রশাসনের কাছে সুষ্ঠ বিচারের দাবি করছি। অভিযুক্তদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি, আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x