আলফাডাঙ্গা আওয়ামী কার্যালয়ে বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

আলফাডাঙ্গা আওয়ামী কার্যালয়ে বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ে ১৪ ই ডিসেম্বর বুদ্ধিজীবী ও ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রবিবার( ৪ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলা আওয়ামী সংগঠনের নেতৃবৃন্দ নিয়ে ২৯ শে ডিসেম্বর আওয়ামী দলীয় প্রতীকের নির্বাচনী আলোচনা করা হয়েছে। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন ও পরিচালনায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম সোজা।

পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাশার তার বক্তব্যে বলেন, বুদ্ধিজীবী ও বিজয় দিবস উদযাপন করতে সব ধরনের সহযোগিতা করবে পৌর আওয়ামী লীগ।

আরো বলেন,মাননীয় সংসদ সদস্য মুনজুর হোসেন দলীয় প্রার্থীদের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন এবং উপজেলা আওয়ামী লীগ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বেগবান ও সুসংগঠিত করার আহ্বান ও জানান।তার(এমপি) শারীরিক সুস্হতা কামনা করে বক্তব্য শেষ করেন।

আরো উপস্থিত ছিলেন
আওয়ামী সহ সভাপতি আসরাফ উদ্দিন তারা ও আব্দুর রউফ তালুকদার এবং ইকবাল হোসেন চুন্ন, দলীয় নৌকা প্রতীকের প্রার্থী ও মেয়র সাইফুর রহমান সাইফার,পৌর আ.লীগ সাধারন সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার আওয়ামী সাংগঠনিক সম্পাদক মাহাবুব রহমান কচি, আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আতাউর রহমান সাইক্লোন, আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, ১ নং বুড়াইচ ইউনিয়ন দলীয় নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান,২ নং গোপালপুর ইউনিয়ন দলীয় নৌকা প্রতীকের প্রার্থী জেলা ছাত্র লীগের সহ-সভাপতি এনামুল হাসান,৩ নং গোপালপুর ইউনিয়ন দলীয় নৌকা প্রতীকের প্রার্থী সোহরাব হোসেন বুলবুল প্রমুখ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x