শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

রূপগঞ্জে ভুল চিকিৎসায় ৭ বছরের শিশু মাইমনার মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
রূপগঞ্জে ভুল চিকিৎসায় ৭ বছরের শিশু মাইমনার মৃত্যু
63.0kভিজিটর

রূপগঞ্জে ৭ বছরের শিশুকে গলায় অপারেশন আগে ইনজেকশন দেয়ার পর মারা গিয়েছে বলে জানা গেছে। শিশু মাইমনা (৭) আড়াই হাজার থানার হাইজাদি ইউনিয়নের নারান্দি এলাকার মামুনের মেয়ে। মঙ্গলবার রাতে রূপগঞ্জ পপুলার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিমিটেলে এ ঘটনা ঘটে। এসময় মাইমনার বাবা মায়ের কান্নায় শতশত মানুষের ভীড় জমে। স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে পরিবেশ । এ সময় স্বজনরা ক্ষিপ্ত হয়ে হাসপাতালে চেয়ার টেবিল ভাংচুর করে।

এ ঘটনায় ডাঃ মেহমুদ বলেন এ রোগীর সব কিছু পরিক্ষা নিরীক্ষা করেই চিকিৎসা করেছি।

অপাররেশনের ডাঃ সাজ্জাদ সামাদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক
বলেন এ ঘটনা খুবই দুঃখজনক। তবে এই জাতীয় রোগী অপারেশনের আগে পরে লাখে দুই এক জন মারা যাবার নজীর রয়েছে।
এ ঘটনায় নিহত শিশু মাইমনার বাবা মামুন বলেন আমার মেয়ের মত ডাক্তারের ভুল চিকিৎসায় যেন আর কোন মায়ের কোল খালি না হয়। আমি এই ঘটনার উপযুক্ত বিচার চাই।

wsb/riad

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x