শিরোনাম:
ঝালকাঠি টিটিসির অধ্যক্ষের সরকারি গাড়ি ভাড়ায় চালিত মাইক্রোবাসস্ট্যান্ডে। চট্রগ্রামের আলিচিত আয়াত হত্যা দেহের দুই টুকরার খোঁজ মিলেছে সাগরপাড়ে। পূর্বাচল ৩০০ফিট রাস্তা অনাকাঙ্ক্ষিত মরন ফাঁদ রাজাপুরে বিএনপির ১০৬জন নেতাকর্মীর নামে বিস্ফোরক আইনে মামলা। মাননীয় প্রধানমন্ত্রীর জনসভার নিরাপত্তায় থাকবে সাড়ে সাত হাজার পুলিশ বাহিনী। পতেঙ্গা সমুদ্র সৈকত দোকান মালিক সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনোত্তর শপথ গ্রহন। রূপগঞ্জে ভুল চিকিৎসায় ৭ বছরের শিশু মাইমনার মৃত্যু রাজাপুরে স্কুল ছাত্রীর মরাদেহ উদ্ধার হাটহাজারীতে জিপিএ-৫ পেয়েছে ৮১৯ জন ছাত্র ছাত্রী। ড. আকতার হামিদ পদক- ২০২১ পেলেন সুলতানুল আলম চৌধুরী।

মোংলা বন্দর কর্তৃপক্ষ ও মোংলা কাস্টমস হাউজের কো-অর্ডিনেশন এর আলোচনা সভা অনুষ্ঠিত।

অতনু চৌধুরী রাজু, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

মোংলা ইপিজেড এর আয়োজনে বুধবার সকালে ইপিজেডের ইনভেস্টরদের নিয়ে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও মোংলা কাস্টমস হাউজের কো-অর্ডিনেশন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা ও বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ নেয়াজুর রহমান, কমিশনার অব কাস্টমস্, মোংলা।

মিটিং এ সভাপতিত্ব করেন মোংলা বন্দরের সদস্য (হারবার ও মেরিন) কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার। এছাড়া আরো উপস্থিত ছিলেন মোংলা ইপিজেড এর এক্সিকিউটিভ ডিরেক্টর, মোংলা বন্দর কর্তৃপক্ষের উর্দ্ধতন কর্মকর্তাগণ, মোংলা কাস্টমস হাউজের উর্দ্ধতন কর্মকর্তা ও চীন, কোরিয়া, ইন্ডিয়াসহ ইপিজেড এর বিভিন্ন ইনভেস্টরগণ।

প্রধান অতিথির বক্তব্যে রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, “মোংলা বন্দর এখন আগের চেয়ে অনেক বেশি সক্ষমতা অর্জন করেছে, আমাদের বেশ কয়েকটি প্রকল্প ইতোমধ্যে শেষ হয়েছে, আরো কয়েকটি প্রকল্প হাতে নেয়া হয়েছে যা শেষ হলে বন্দরের সক্ষমতা আরো কয়েকগুন বেড়ে যাবে।” এছাড়াও ব্যবসায়ীদের যেকোন ধরণের সুযোগ সুবিধার জন্য সরাসরি বন্দরে আমন্ত্রণ জানান তিনি।

সভাপতি কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার মোংলা বন্দরের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা এবং সক্ষমতার উপর একটি প্রেজেন্টেশন দেন। প্রেজেন্টেশন শেষে উপস্থিত ইনভেস্টরদের কাছ থেকে তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা

শুনেন ও কাস্টমস এর কিছু সহযোগীতা নিয়ে তা দ্রুত সমাধানের ব্যবস্থা গ্রহণ করেন।মোংলা বন্দরের সক্ষমতা ও সুবিধাদি দেখে ইনভেস্টরগন মুগ্ধ হন এবং তারা মোংলা বন্দর ব্যবহার করবেন বলে আলোচনা সভায় জানান।

May be an image of 10 people, people standing and flower

1 Comment

Seen by 1

Like

Comment

Send

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x