শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

মোংলা বন্দর কর্তৃপক্ষ ও মোংলা কাস্টমস হাউজের কো-অর্ডিনেশন এর আলোচনা সভা অনুষ্ঠিত।

অতনু চৌধুরী রাজু, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
43.9kভিজিটর

মোংলা ইপিজেড এর আয়োজনে বুধবার সকালে ইপিজেডের ইনভেস্টরদের নিয়ে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও মোংলা কাস্টমস হাউজের কো-অর্ডিনেশন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা ও বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ নেয়াজুর রহমান, কমিশনার অব কাস্টমস্, মোংলা।

মিটিং এ সভাপতিত্ব করেন মোংলা বন্দরের সদস্য (হারবার ও মেরিন) কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার। এছাড়া আরো উপস্থিত ছিলেন মোংলা ইপিজেড এর এক্সিকিউটিভ ডিরেক্টর, মোংলা বন্দর কর্তৃপক্ষের উর্দ্ধতন কর্মকর্তাগণ, মোংলা কাস্টমস হাউজের উর্দ্ধতন কর্মকর্তা ও চীন, কোরিয়া, ইন্ডিয়াসহ ইপিজেড এর বিভিন্ন ইনভেস্টরগণ।

প্রধান অতিথির বক্তব্যে রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, “মোংলা বন্দর এখন আগের চেয়ে অনেক বেশি সক্ষমতা অর্জন করেছে, আমাদের বেশ কয়েকটি প্রকল্প ইতোমধ্যে শেষ হয়েছে, আরো কয়েকটি প্রকল্প হাতে নেয়া হয়েছে যা শেষ হলে বন্দরের সক্ষমতা আরো কয়েকগুন বেড়ে যাবে।” এছাড়াও ব্যবসায়ীদের যেকোন ধরণের সুযোগ সুবিধার জন্য সরাসরি বন্দরে আমন্ত্রণ জানান তিনি।

সভাপতি কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার মোংলা বন্দরের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা এবং সক্ষমতার উপর একটি প্রেজেন্টেশন দেন। প্রেজেন্টেশন শেষে উপস্থিত ইনভেস্টরদের কাছ থেকে তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা

শুনেন ও কাস্টমস এর কিছু সহযোগীতা নিয়ে তা দ্রুত সমাধানের ব্যবস্থা গ্রহণ করেন।মোংলা বন্দরের সক্ষমতা ও সুবিধাদি দেখে ইনভেস্টরগন মুগ্ধ হন এবং তারা মোংলা বন্দর ব্যবহার করবেন বলে আলোচনা সভায় জানান।

May be an image of 10 people, people standing and flower

1 Comment

Seen by 1

Like

Comment

Send

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x