শিরোনাম:
হাটহাজারীর দস্তারবন্দী সম্মেলনে পাগড়ি পরানো হবে আড়াই হাজার তরুণ আলেমকে। চবি শিক্ষক সমিতির উদ্যোগে বিদায়ী ও নবাগত শিক্ষকদের সম্মাননা-সংবর্ধনা অনুষ্ঠিত। অবৈধ ঝুঁকিপূর্ণ ভবন জামাতা বিসিসির প্রকৌশলী অভিযোগে হয়নি সুফল আতঙ্কে এলাকাবাসী বেরোবিতে বর্ণিল আয়োজনে রোকেয়া দিবস ২০২২ পালিত পাথরঘাটায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পৈত্রিক খরিদা সম্পত্তির উপর জোরপূর্বক কবরস্থানের নামে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এম এ সালাম হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়।

মহাদেবপুরে এমপির পুত্র যুবলীগ নেতাকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

স্টাফ রিপোর্টার: সুবীর দাস
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

নওগাঁর মহাদেবপুরে নওগাঁ-৩ আসনের এমপি ছলিমউদ্দীন তরফদারের পুত্র যুবলীগ নেতা রকিকে লক্ষ্য করে ককটেল হামলার ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের পাশে অবস্থিত বুলবুল সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা ও থানা পুলিশ সূত্র জানায়, নওগাঁ-৩ মহাদেবপুর বদলগাছী আসনের এমপি আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিমের পুত্র ও উপজেলা

যুবলীগের অন্যতম সদস্য সাকলাইন মাহমুদ রকি, সদও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলসহ স্থানীয় যুবলীগ, স্বে”ছাসেবকলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে ওই স্থানে প্রতিদিনের মতো মতবিনিময় করছিলেন।

এ সময় হেলমেট পড়া ২জন মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি ও সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলকে লক্ষ্য করে পর পর ৩টি ককটেল নিক্ষেপ করে।

দুষ্কৃতকারীরা ককটেল হামলা করে মটরসাইকেল যোগে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। তাদের নিক্ষিপ্ত ককটেলগুলো বৈদ্যুতিক খুঁটিতে লেগে বিকট শব্দে বিষ্ফোরন ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

যুবলীগ নেতা ও সদর ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে ককটেল হামলার ঘটনার প্রতিবাদে তৎক্ষনিক আওয়ামীলীগ, যুবলীগ, স্বে”ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিক্ষুদ্ধকর্মীরা ঘটনা¯’লে গিয়ে নওগাঁ-নজিপুর আঞ্চলিকমহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।খবর পেয়ে পুলিশ এসে বিক্ষোভকারীদের শান্ত কওে

এবং অবরোধ প্রত্যাহার করে নেয়। ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেনের বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x