শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

পৌরসভা ৯ নং ওয়ার্ড কমিশনার প্রার্থী শাহাজাহানকে বিজয় করার লক্ষ্যে ঐক্যবদ্ধ

আরিফুজ্জামান চাকলাদার :আলফাডাঙ্গা প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
76.4kভিজিটর

আলফাডাঙ্গা পৌরসভা ৯ নং ওয়ার্ড মিঠাপুর আশরাফ খন্দকারের বাড়িতে কমিশনার প্রার্থীর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।গত শুক্রবার(১৮ নভেম্বর) দিবাগত রাত ৮ পরে কমিশনার প্রার্থী শাহাজাহানকে বিজয় করার লক্ষ্যে দুই পাড়ার জনগণ ঐক্যবদ্ধ ও মতবিনিময় সভার আলোচনা করেছে।

আলোচনা সভার সভাপতিত্ব করেন, একই ওয়ার্ডে বাসিন্দা হাজী এম. এম মহিউদ্দিন আহমেদ মাষ্টার ও পরিচালনায় সেনাবাহিনী অবসরপ্রাপ্ত সার্জেন্ট এনামুল হক জাফর মোল্লা তালুকদার।

বক্তারা বলেন,২৯শে ডিসেম্বর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের প্রচারের গতি ক্রমশ বাড়ছে। একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাদের ব্যস্ততা। দিনভর জনসংযোগ, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে বৈঠক, কর্মী সমর্থকদের নিয়ে আলোচনার মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন।

এদের মধ্যে অন্যতম যোগ্য কাউন্সিলর প্রার্থী শাহাজাহান তালুকদার।সে(শাহাজাহান) কাউন্সিলর না হয়ে ওয়ার্ড বাসীর বিপদ আপদে ও সুখ দুঃখের পাশে দাঁড়িয়ে ভাগিদার হয়েছে।ছোট বেলা থেকে সে( শাহাজাহান) নম্র, ভদ্র, ওর মধ্যে কোন উৎশৃংখলা দেখি নাই।

সাদামাঠা চলাফেরা জনগনের অর্থের প্রতি কোন লোভ লালসা নেই।ভাল ছেলে বর্তমান যুগে এই ধরনের প্রার্থীদের আমার ভোট দিবো। তার কাছ থেকে বেশি সেবা পাবো এটা আমাদের প্রত্যাশা।

ভেদাভেদ ভূলে সব পেশার মানুষকে বুকে জড়িয়ে ধরে আপন করে নেয়।আরো বলেন,শাহাজাহানের চলা পথে ভূল ত্রুটি ভূলে গিয়ে তাকে ভোট দিয়ে বিজয়ের মালা গলায় পরিয়ে ঘরে ফিরবো।

এদিকে কাউন্সিল প্রার্থী শাহজাহান তালুকদার বলেন,ওয়ার্ডে আমার মেধা, অভিজ্ঞতা, কর্তব্যনিষ্ঠার স্বাক্ষর রাখবো সকলের সহযোগিতায়,সমাজসেবা,পারিবারিক, বংশের ঐতিহ্যকে সঙ্গে নিয়ে ইউনিয়নবাসীর তৃনমুল স্তরের মানুষের সঙ্গে নিরন্তর ভাবে কাজ করবো।

বিগত পাঁচ বছর ধরে আমি পৌরসভায় ওয়ার্ডে জনগনের জন্য বিরামহীন কাজ করেছি।আরো বলেন যারা ষড়যন্ত্র করে নিজের পথের কাটা মনে করে আমাকে নিয়ে অহেতুক সময় নষ্ট করেছেন তাদের বলবো,ভাল কাজের প্রতিযোগিতা করে এগিয়ে যান।মানুষের সেবায় আরও বেশি কাজ করবো।এটাই আমার অঙ্গীকার।

উক্ত আলোচনা সভায় বক্তব্য দেন,রফিকুল ইসলাম রফিক (চরপাড়া),

বাচ্চু শেখ,রফিকুল ইসলাম লালন সিকদার( দক্ষিণ পাড়া),মঙ্গল শেখ,আবুজার তালুকদার,রিয়াজ তালুকদার,সেকেন শেখ,ভেন্ডার বাচ্চু তালুকদার,আরব আলী খন্দকার, বিলায়েত তালুকদার, সাইদ তালুকদার,ফিজার তালুকদার,ইমরান তালুকদার,আলী তালুকদার, শাহাদত তালুকদার,বরকত তালুকদার, হৃদয় হোসেন( চরপাড়া) মেহেদী হাসান( চরপাড়া),

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x