শিরোনাম:
হাটহাজারীর দস্তারবন্দী সম্মেলনে পাগড়ি পরানো হবে আড়াই হাজার তরুণ আলেমকে। চবি শিক্ষক সমিতির উদ্যোগে বিদায়ী ও নবাগত শিক্ষকদের সম্মাননা-সংবর্ধনা অনুষ্ঠিত। অবৈধ ঝুঁকিপূর্ণ ভবন জামাতা বিসিসির প্রকৌশলী অভিযোগে হয়নি সুফল আতঙ্কে এলাকাবাসী বেরোবিতে বর্ণিল আয়োজনে রোকেয়া দিবস ২০২২ পালিত পাথরঘাটায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পৈত্রিক খরিদা সম্পত্তির উপর জোরপূর্বক কবরস্থানের নামে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এম এ সালাম হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়।

দলীয় মনোনয়ন জমা দান, মানুষের সেবায় কাজ করতে চায় -চেয়ারম্যান প্রার্থী বুলবুল

আরিফুজ্জামান চাকলাদার :আলফাডাঙ্গা প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

আ. লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আলফাডাঙ্গা ইউনিয়ন আ.লীগ কার্যকরী সদস্য সোহরাব হোসেন বুলবুল মানুষের সেবায় কাজ করতে চায়। এই প্রত্যাশায় গত বৃহস্পতিবার(১৭ নভেম্বর) দুপুরে আওয়ামী কার্যালয় দলীয় নমিনেশন ফরম জমা দিয়েছে।

৩নং আলফাডাঙ্গা ইউনিয়নে বিগত পাঁচ বছর প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে । বাড়ই পাড়া গ্রামে পাঁচ বছর আগে আওয়ামী দলীয় ব্যানারে চেয়ারম্যান প্রার্থী ঘোষনা দিয়ে শুরু করে ইউনিয়ন বাসীর বিপদ আপদে ও সুখ দুঃখের পাশে দাঁড়িয়ে ভাগিদার হয়েছেন।

নির্বাচনী আওয়াজ শুরু হওয়ার পর থেকে প্রতিটি ওয়ার্ডে পথ সভা, বাড়ি বাড়ি গিয়ে উঠান বৈঠক,হাটে বাজারে ভোট চাইতে দেখা যাচ্ছে ও ব্যস্ত সময় পার করছে। দিন যতই ঘনিয়ে আসছে ভোট প্রার্থনা ও জনগণকে নানান কর্মমুখী উন্নয়নে প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করে বাড়ি বাড়ি ও ভোটারদের দ্বারে দ্বারে ততই বেশি যাচ্ছেন।

সকাল হতে গভীর রাত অবধি মাঠ চষে বেড়াচ্ছে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে, দোকান-পাট ও পাড়া-মহল্লায়। বাড়ি-বাড়ি গিয়ে সকল শ্রেণীর বা পেশার মানুষের কুশল বিনিময় দোয়া ও ভোট প্রার্থনা, ভালবাসার আস্থা অর্জনের চেষ্টা করতে দেখা গেছে।

ভেদাভেদ ভূলে সকল পুরুষ মানুষকে বুকে জড়িয়ে ধরে এবং মা বয়াসী ভোটাদের মাথায় হাত রেখে ভোট চাইছে।৪ নং বারইপাড়া ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুল মান্নান শেখ বলেন,ছোট বেলা থেকে চেয়ারম্যান প্রার্থী বুলবুল নম্র, ভদ্র, ওর মধ্যে কোন উৎশৃংখলা দেখি নাই।

সাদামাঠা চলাফেরা লোভ লালসা ও নেই।ভাল ছেলে বর্তমান যুগে এই ধরনের প্রার্থীদের আওয়ামী দলীয় প্রতীক দিলে ইউনিয়ন বাসী, তার কাছ থেকে বেশি সেবা পাবে। তাকেই আমরা দলীয় প্রতীকে চেয়ারম্যান বানাতে চাই।

৫ নং মহিষারঘোপ ওয়ার্ড সাধারণ সম্পাদক শাহ আলম মিয়া বলেন, দলীয় কাজকর্ম, সরকার ঘোষণা জাতীয় কর্মসূচি ইউনিয়ন ও ওয়ার্ডে বুলবুল এর উদ্যোগে হয়েছে।বুলবুল আর্থিক সহযোগিতা করেছে।গত পাঁচ বছর প্রতিটি ওয়ার্ডে দলীয় জনগনের সাথে সু- সম্পর্ক রেখে দলীয় কর্মকাণ্ডে সুনাম অর্জন করেছে।চেয়ারম্যান হয়ে সকলের পাশে থেকে সেবা করতে পারবে। দল থেকে দলীয় প্রতীক বুলবুল ই পাওয়ার একমাত্র যোগ্য ব্যক্তি।

৭ নং জাটিগ্রাম পূর্বপাড়া ওয়ার্ড সাধারণ সম্পাদক দুখু মিয়া বলেন,গত কারোনায় ইউনিয়নে গরিব-দুখী মধ্যবিত্তদের পাশে থেকে সব সাধারণের সহযোগিতা করেছে। বুলবুলকে বিপদ আপদে পাশে থাকতে দেখেছি, চেয়ারম্যান বানালে বুলবুলকে বানাতে হয়। তাই দলের কাছে অনুরোধ করবো দলীয় প্রতীক তাকেই দেয়া হোক।

৮ নং বেজিডাঙ্গা ওয়ার্ড সভাপতি নজির মুন্সি বলেন,বুলবুলের কোন সন্তান নেই।তার অর্থ জনগনের মাঝে সেবার মাধ্যমে ব্যয় করার ঘোষনা দিয়েছে।তার কোন অর্থ লোভ লালসা নেই। জনগণের সরকারি অর্থ সে কখনো আত্মসাৎ করবে না বলে আমাদের জানিয়েছেন। দলীয় প্রতীক সে (বুলবুল) পাওয়ার দাবিদার। দল থেকে তাকে আমরা চেয়ারম্যান বানাবো।

৯নং গাজিপুর ওয়ার্ড সাহেব তালুকদার বলেন,কোন ব্যক্তি সাহায্যের জন্য বুলবুলের কাছে ঘরবাড়ি পোড়া, স্কুল কলেজের অসহায় ছাত্র ছাত্রী, বিয়ে সাধি, চিকিৎসা সাহায্য জন্য গেলে তার পাশে বুলবুল দাঁড়িয়েছে।দলের ব্যানারে জনগনের বিপদে আপদে বুলবুলকেই বেশি পেয়েছে।তাকেই দলীয় নমিনেশন দেওয়ার জোর দাবী করছি

এদিকে দলীয় প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন বুলবুল বলেন,ইউনিয়নে আমার মেধা, অভিজ্ঞতা, কর্তব্যনিষ্ঠার স্বাক্ষর রাখবো সকলের সহযোগিতায়,সমাজ সেবা,পারিবারিক ঐতিহ্যকে সঙ্গে নিয়ে ইউনিয়নবাসীর তৃনমুল স্তরের মানুষের সঙ্গে নিরন্তর ভাবে কাজ করবো।

বিগত পাঁচ বছর ধরে আমি ইউনিয়নে বিরামহীন কাজ করেছি।আরো বলেন যারা ষড়যন্ত্র করে নিজের পথের কাটা মনে করে আমাকে নিয়ে অহেতুক সময় নষ্ট করেছেন তাদের বলবো,ভাল কাজের প্রতিযোগিতা করে এগিয়ে যান।মানুষের সেবায় আরও বেশি কাজ করবো।এটাই আমার অঙ্গীকার।

Enamul haque

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x