শিরোনাম:
হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়। শান্তি ও সংহতি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা রাখতে হবে-উপাচার্য রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা সংবাদপত্রে চলমান জীবন, সমাজ, রাষ্ট্র ও বিশ্বের চিত্র ভেসে ওঠে,ডা: শাহাদাত হোসেন সাপাহার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত। বায়তুল হিকমাহ আইডিয়াল মাদ্রাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষে গংগাচড়ায় বিতরন এতিমদের খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের। আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়নে ১৯২ প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই-বাছাই বৈধতা ও ৬ জনের বাতিল।

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা এখন সময়ের দাবি : মাহমুদন্নবী স্বপন

পাবনা প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত করা এখন সময়ের দাবি এমন মন্তব্য করেছেন পাবনা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদন্নবী স্বপন।

সোমবার (১৪ নভেম্বর) সকালে বিএনপির রাজশাহী বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষ্যে পাবনা জেলা বিএনপি আয়োজিত সমন্বয় সভায় এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, ফ্যাসিবাদী সরকারকে অবৈধ ক্ষমতার মসনদ থেকে নামাতে হলে অতিদ্রুত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে।

নব্বইয়ের মতো গণতন্ত্রের মুক্তির আন্দোলন সফল করতে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আবারো রাজপথে প্রয়োজন। তাই আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রের মুক্তির আন্দোলনে শামিল হয়।

পাবনা পৌরের সুনামধন্য রেঁস্তোরা পিসিসিএস বাজারে আয়োজিত বিএনপির সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

এ সময় আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির কৃষি সম্পাদক সামসুজ্জোহা খান, রাজশাহী বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সরদার, আহ্বায়ক ও বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব,সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার, যুগ্ম-আহবায়ক আবু ওবায়দা শেখ তুহিনসহ আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ।

সমন্বয় সভায় পাবনা জেলা বিএনপির নেতাকর্মীরা রাজশাহী বিভাগীয় গণ সমাবেশ সফল করতে অগ্রণি ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x