শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

বশেফমুবি প্রবি শিক্ষকবৃন্দের ক্লাসে ফিরার সম্ভাবনা

মোঃ ছামিউল ইসলাম,জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
39.6kভিজিটর

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১৩ নভেম্বর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,(বশেফমুবিপ্রবি) মেলান্দহ – জামালপুর। চলমান উদ্ভূত পরিস্থিতি নিয়ে শিক্ষকদের সঙ্গে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

সভায় শিক্ষকবৃন্দ ১৬ নভেম্বর (বুধবার) থেকে ক্লাস-পরীক্ষা নেয়ার কথা জানান। রবিবার (১৩ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সম্মেলন কক্ষে মাননীয় উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের সঙ্গে সম্মানিত শিক্ষকবৃন্দের বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় শিক্ষকবৃন্দ ছাড়াও ছাত্র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।সভার শুরুতে উপাচার্যের কাছে শিক্ষকবৃন্দ তাদের দাবিসমূহ তুলে ধরেন।

এ সময় মাননীয় উপাচার্য ১৪ নভেম্বর (সোমবার) অনুষ্ঠিতব্য অর্থ কমিটি ও ১৫ নভেম্বর (মঙ্গলবার) অনুষ্ঠিতব্য সিন্ডিকেট সভায় শিক্ষকবৃন্দের যৌক্তিক দাবিসমূহ পূরণের আশ্বাস দেন। পরে অর্থ কমিটি ও সিন্ডিকেট সভার পর অর্থাৎ ১৬ নভেম্বর (বুধবার) থেকে শিক্ষকবৃন্দ ক্লাস-পরীক্ষা নেয়ার কথা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x