শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনীতে কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

হাসানুজ্জামান-মেহেরপুরঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা
44.4kভিজিটর

মেহেরপুরের গাংনীতে জনির উদ্দীন জগত (৫৭) নামের এক কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ১লা নভেম্বর মঙ্গলবার নিহতের স্ত্রী হালিমা খাতুন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে গাংনী থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,জনির উদ্দীন নামের এক কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছে। মামলা নং ০২ তাং ০১.১১.২২ ইং। 

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রাজ্জাক বলেন, এজাহার নামীয় ৩জন আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলাটি তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করা হবে। 

উল্লেখ্য : গত রবিবার ৩০ অক্টোবর দুপুর ১২ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা তার স্বামীকে পিটিয়ে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছে নিহতের স্ত্রী হালিমা খাতুন। জনির উদ্দীনের ছেলে লিটন জানান, চাচাতো ভাই  আব্দুর রহমানের ছেলে গাফফারের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। জমিজমা বিরোধের কারনেই তার বাবাকে হত্যা করা হয়েছে। তিনি তার বাবার হত্যার বিচার দাবি করেন। জনির উদ্দীন জগত ষোলটাকা ইউনিয়নের আমতৈল গ্রামের কমেদ আলীর ছেলে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x