শিরোনাম:
ঝালকাঠি টিটিসির অধ্যক্ষের সরকারি গাড়ি ভাড়ায় চালিত মাইক্রোবাসস্ট্যান্ডে। চট্রগ্রামের আলিচিত আয়াত হত্যা দেহের দুই টুকরার খোঁজ মিলেছে সাগরপাড়ে। পূর্বাচল ৩০০ফিট রাস্তা অনাকাঙ্ক্ষিত মরন ফাঁদ রাজাপুরে বিএনপির ১০৬জন নেতাকর্মীর নামে বিস্ফোরক আইনে মামলা। মাননীয় প্রধানমন্ত্রীর জনসভার নিরাপত্তায় থাকবে সাড়ে সাত হাজার পুলিশ বাহিনী। পতেঙ্গা সমুদ্র সৈকত দোকান মালিক সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনোত্তর শপথ গ্রহন। রূপগঞ্জে ভুল চিকিৎসায় ৭ বছরের শিশু মাইমনার মৃত্যু রাজাপুরে স্কুল ছাত্রীর মরাদেহ উদ্ধার হাটহাজারীতে জিপিএ-৫ পেয়েছে ৮১৯ জন ছাত্র ছাত্রী। ড. আকতার হামিদ পদক- ২০২১ পেলেন সুলতানুল আলম চৌধুরী।

শেখ রাসেলের ৫৯তম জন্মদিন আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

মো নাহিদ হাসান নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

১৮ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে তার স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলারধীন চন্দননগর কলেজের পক্ষ থেকে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৮ সেপ্টেম্বর সকাল ১০ টায় উক্ত কলেজে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এই সমম উক্ত কলেজের অধ্যক্ষ সহ সকল শিক্ষকবৃন্দুরা বক্তব্য বলেন, ১৮ অক্টোবর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আদরের ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন। ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতিবিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন তিনি। ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন।

১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালো রাতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার সময়ে শেখ পরিবারের কনিষ্ট সদস্য রাসেল নামে নিষ্পাপ শিশুটিকেও হত্যা করে ঘাতকেরা। শহীদ শেখ রাসেল আজ বাংলাদেশের সকল শিশু-কিশোর ও তরুণদের কাছে ভালোবাসার এক নাম। তার নামটি মুখে নিলেই আদরে ও শ্রদ্ধায় চোঁখের সামনে ভেসে উঠে তার সরল ও সাবলিল মুখখানা। আজকের এই দিনে আমি তার প্রতি বিনম্র শ্রদ্ধা সহ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

পরিশেষে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে সকল ছাত্র- ছাত্রীদের মাঝে রচনা ও চিত্র অঙ্কন প্রতিযোগীতা আয়োজন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x