শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

শেখ রাসেলের ৫৯তম জন্মদিন আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

মো নাহিদ হাসান নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
34.8kভিজিটর

১৮ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে তার স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলারধীন চন্দননগর কলেজের পক্ষ থেকে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৮ সেপ্টেম্বর সকাল ১০ টায় উক্ত কলেজে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এই সমম উক্ত কলেজের অধ্যক্ষ সহ সকল শিক্ষকবৃন্দুরা বক্তব্য বলেন, ১৮ অক্টোবর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আদরের ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন। ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতিবিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন তিনি। ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন।

১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালো রাতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার সময়ে শেখ পরিবারের কনিষ্ট সদস্য রাসেল নামে নিষ্পাপ শিশুটিকেও হত্যা করে ঘাতকেরা। শহীদ শেখ রাসেল আজ বাংলাদেশের সকল শিশু-কিশোর ও তরুণদের কাছে ভালোবাসার এক নাম। তার নামটি মুখে নিলেই আদরে ও শ্রদ্ধায় চোঁখের সামনে ভেসে উঠে তার সরল ও সাবলিল মুখখানা। আজকের এই দিনে আমি তার প্রতি বিনম্র শ্রদ্ধা সহ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

পরিশেষে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে সকল ছাত্র- ছাত্রীদের মাঝে রচনা ও চিত্র অঙ্কন প্রতিযোগীতা আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x