শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

শেখ রাসেলের ৫৯তম জন্মদিন আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

মো নাহিদ হাসান নওগাঁ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
25.2kভিজিটর

১৮ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে তার স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলারধীন চন্দননগর কলেজের পক্ষ থেকে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৮ সেপ্টেম্বর সকাল ১০ টায় উক্ত কলেজে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এই সমম উক্ত কলেজের অধ্যক্ষ সহ সকল শিক্ষকবৃন্দুরা বক্তব্য বলেন, ১৮ অক্টোবর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আদরের ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন। ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতিবিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন তিনি। ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন।

১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালো রাতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার সময়ে শেখ পরিবারের কনিষ্ট সদস্য রাসেল নামে নিষ্পাপ শিশুটিকেও হত্যা করে ঘাতকেরা। শহীদ শেখ রাসেল আজ বাংলাদেশের সকল শিশু-কিশোর ও তরুণদের কাছে ভালোবাসার এক নাম। তার নামটি মুখে নিলেই আদরে ও শ্রদ্ধায় চোঁখের সামনে ভেসে উঠে তার সরল ও সাবলিল মুখখানা। আজকের এই দিনে আমি তার প্রতি বিনম্র শ্রদ্ধা সহ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

পরিশেষে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে সকল ছাত্র- ছাত্রীদের মাঝে রচনা ও চিত্র অঙ্কন প্রতিযোগীতা আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x