শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

রাজাপুরে ট্রাক চাপায় ইজিবাইকের ২ যাত্রী নিহত, আহত ১, ঘাতক ট্রাক চালক আটক

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
32.2kভিজিটর

ঝালকাঠির রাজাপুরে ট্রাক চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত ও একজন আহত হয়েছে। ঘটনায় পরপর ঘাতক ট্রাক ও ট্রাকটির চালককে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত ৭টায় রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের সমবায় ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন সাতুরিয়া ইউনিয়নের লেবুবুনিয়া এলাকার শফিজ হাওলাদের ছেলে আঃ রশিদ (৪৮) এবং নিহত হয়েছে রাজাপুর উপজেলার বলাইবাড়ি এলাকার শামসের আলীর ছেলে শহিদ হোসেন (৪০) এবং গালুযা দুর্গাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৬৫)।

রাজাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুজ্জামান জানান, একটি ইজিবাইক যাত্রী নিয়ে রাজাপুর থেকে ভান্ডারিয়ার দিকে যাচ্ছিল। ক্লাবরোড নামক স্থানে আবাসন প্রকল্পের গৃহ তৈরির কাজের নির্মান সামগ্রী সড়কের উপরে থাকায় ইজিবাইকটি সড়কের মধ্যে চলে আসে। তখন বিপরীত দিক ভান্ডারিয়া থেকে আসা একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়।

এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে ইজিবাইকের যাত্রী শহিদ নিহত হন, হাসপাতালে নিলে গাছ ব্যবসায়ী জাহাঙ্গীরও মারা যায় এবং আহত আঃ রশিদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ট্রাক ও চালক বাহাদুরকে আটক করা হয়েছে। রাজাপুর উপজেলার আমিন বাড়ি এলাকার হেমায়েত মৃধার ছেলে বাহাদুর। রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক রায় বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থাগ্রহণ কর হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x