শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

কাশিয়ানিতে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু

লুৎফর সিকদার- গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
8.5kভিজিটর

জেলার কাশিয়ানীতে বকুল চৌধুরী (৫৭) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুর খবর পাওয়ার পর পুলিশ লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করেছে । নিহতের মেয়ে লাবনী চৌধুরীসহ স্বজনদের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে থাকতে পারে। নিহত মো: বকুল চৌধুরী (৫৭) কাশিয়ানী উপজেলার সাতাশিয়া গ্রামের মৃত ইদ্রিস চৌধুরীর ছেলে।

তার স্ত্রী মারা যাওয়ার পর তিনি আঞ্জু বেগম নামে স্বামী পরিত্যক্তা এক নারীকে পুনরায় বিবাহ করেন। বিবাহ পরবর্তীকালে কাশিয়ানীর শিবগাতী এলাকায় জনৈক ফজর আলী খানের একতলা ভবনে ভাড়া থাকতেন বলে জানা গেছে। আঞ্জু বেগমের আগের সংসারে ইমরান শেখ (২২) নামে এক জনসহ অন্য সন্তান রয়েছে।

গত ২৮ জুন সকাল পৌঁনে এগারোটার দিকে কাশিয়ানী থানার শিবগাতী গ্রামের ফজর আলী খানের একতলা বিল্ডিং থেকে নিহত বকুল চৌধুরীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে কাশিয়ানী থানায় মৃতের ভাই স্বপন চৌধুরী বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেন যার নাম্নার ৩০ ( তাং ২৮/০৬/২০২৪)।

এ বিষয়ে নিহতের মেয়ে লাবনী চৌধুরী ও তার স্বামী গত ২৭ জুন রাতে পিতা বকুল চৌধুরীকে খাবার দিতে গিয়ে দেখতে পান যে সৎ মা আঞ্জু বেগম ও সৎ ভাই ইমরান শেখ পিতার সাথে ঝগড়া করছেন। তাছাড়া যে জায়গায় ফাঁস নেওয়া অবস্থায় বকুল চৌধুরীকে পাওয়া গেছে তা রহস্যজনক।

এ বিষয়ে জানতে চাইলে কাশিয়ানী থানার এসআই কামরুজ্জামান গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রথমে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। পরে পোস্টমর্টেম করা হয় গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে। পোস্টমর্টেম রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x