শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

চট্টগ্রামে গায়ে হলুদের দিন কনের আত্মহত্যা: সেই হবু স্বামী মোরশেদ গ্রেফতার

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
5.8kভিজিটর

চট্টগ্রামের পটিয়ায় গায়ে হলুদের দিন গলায় ফাঁস দিয়ে রীমা আক্তার (২০) নামে এক তরুণীর আত্মহত্যার ঘটনায় হবু স্বামী মিজানুর রহমান মোরশেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (৩ জুলাই) ভোরে সিলেট মহানগরের শায়েস্তাগঞ্জ কদমতলী বাসস্ট্যান্ড সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে পটিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন।

এর আগে ২৭ জুন রীমা আক্তারের মেহেদী অনুষ্ঠানের দিন যৌতুকের ফার্নিচার দেরিতে দেওয়াকে কেন্দ্র করে বর মিজানুর রহমান মোরশেদের সাথে ঝগড়া হয়। এর জেরে চিরকুট লিখে আত্মহত্যা করে রীমা আক্তার। এ ঘটনায় রাতে নিহতের বাবা মনির আহমদ বাদী হয়ে মিজানুর রহমান মোরশেদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম জানান, রীমা আর মোরশেদের ৪ বছরের প্রেমের সম্পর্ক ছিল। গত দেড়বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ের কথা ঠিক হয় এবং সে অনুযায়ী কাবিননামা সম্পন্ন করা হয়।

তিনি জানান, বরযাত্রীর খাবার বাবদ ২ লাখ টাকা রীমার পরিবার থেকে নিয়েছিলেন মোরশেদের পরিবার। এছাড়াও বিয়ের আগের দিন হঠাৎ ফার্নিচার দাবি করলে রীমার পরিবার বিয়ের কয়েকদিন পর তা দিবে বলে জানায়। কিন্তু মোরশেদ রীমাকে ফোন করে বলে, অনুষ্ঠানের আগে ফার্নিচার তার বাড়িতে না পৌঁছলে সে বিয়ের পিড়িতে বসবে না।

সে কারণে ফোনে ঝগড়ার এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে রীমা আত্মহত্যা করে।
তিনি আরও জানান, ঘটনার পর থানায় মামলা দায়ের হলে পুলিশ জোরেশোরে অভিযানে নামে। আজ বুধবার ভোরে সিলেট থেকে স্বামী মোরশেদকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x