শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

গোপালগঞ্জের আল আমিন বাঁচতে চায়-মানবিক সাহায্যের আবেদন।

লুৎফর সিকদার-গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
11.5kভিজিটর

গোপালগঞ্জ ব্যাংকপাড়াস্থ চাঁদমারী রোডের হীরাবাড়ি মোড় এলাকার বাসিন্দা মোসম্মৎ দুলু বেগমের একমাত্র ছেলে মোঃ আল আমীন শেখ (৩২) গুরুতর অসুস্থ। তার হার্টের ভাল্ব সম্পূর্ণরূপে নষ্ট হয়ে জীবন সংকটাপন্ন অবস্থায় পতিত এমুহূর্তে।

তার জীবন বাঁচতে অতিদ্রুত ভাল্ব প্রতিস্থাপনের ব্যাবস্থা করা প্রয়োজন এবং যার ব্যায়ভার বহন করা এই দরিদ্র পরিবারটির জন্য সম্পূর্ণরূপে দুঃসাধ্য। এই এলাকায় জন্ম থেকে বেড়ে ওঠা অত্যন্ত নম্র-ভদ্র-সদালাপি ছেলেটিকে যারা চেনেন তারা জানেন যে, স্কুল জীবন থেকেই পরিবারের দায়িত্বভার কাঁধে নিয়ে পড়ালেখার পাশাপাশি দিনে নিজেদের লন্ড্রীর কাজ এবং রাতে চাকুরী করে মা এবং একমাত্র বোনকে নিয়ে এতোদিন কোনরকমে জীবন অতিবাহিত করে আসছিলো।

আল আমীনই ছিলো একমাত্র অবলম্বন ও উপার্জনক্ষম ব্যাক্তি।পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তির এইরূপ গুরুতর অসুস্থতায় তাদের জীবিকা নির্বাহের পথও একরকম বন্ধ। সহায় সম্বল বিক্রি, ধারদেনা ও মানুষের সাহায্য সহোযোগিতায় কোনরকম জীবন অতিবাহিত করে আল আমীনের নিয়মিত চিকিৎসা ব্যায়ও বহন করা তাদের জন্য সম্ভব হচ্ছেনা।

চিকিৎসকের পরামর্শ মতে তার শারীরিক অবস্থা এমুহূর্তে যে পর্যায়ে আছে তাতে দ্রুত হার্টের ভাল্ব প্রতিস্থাপনের ব্যাবস্থা না করতে পারলে যেকোনো সময় তার জীবন বিপন্ন হতে পারে । অত্যন্ত ব্যায় বহুল এই চিকিৎসায় তার চিকিৎসকের সর্বোচ্চ সাহায্য -সহোযোগিতা পরেও ভাল্ব প্রতিস্থাপন প্রক্রিয়া শুরু করতে এমুহূর্তে কমপক্ষে চার থেকে সাড়ে চার লক্ষ টাকা প্রয়োজন।

তাই সকল দেশ- বিদেশের চেনা, পরিচিত জন সহ সমাজের সকল স্তরের সুহৃদ মানবিক মানুষদের প্রতি এই দরিদ্র অসহায় মায়ের একমাত্র অবলম্বন আল আমীনের জীবন বাঁচতে সাহায্যের বিনীত আবেদন জানানো হলো। যে যেভাবে যেটুকু পারি তা দিয়ে এবং আন্তরিকভাবে চেষ্টা করলে ইনশাআল্লাহ আমরা আল আমীনকে বাঁচাতে পারবো।

এবিষয়ে বিস্তারিত কোনো তথ্য ও যোগাযোগ প্রয়োজন হলে তার মা সহ নিম্নে উল্লেখিত ব্যাক্তিবর্গের সংগে যোগাযোগ করতে অনুরোধ জানাচ্ছি।

  • জনাব রাজি উদ্দিন খান (আইজোনাল)- 01718-045991
  • মোঃ সাইফুল্লাহ রাজু ( সাবেক ভিপি, সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ)- +880 1711-397908
  • শিমুল চৌধুরী (উপ-প্রচার সম্পাদক, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ)- +880 1776-000116
  • শরিফুল ইসলাম ( সাবেক ভিপি- সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ)- +880 1711-010718
  • মসহিদুল হক আরিফ (হীরাবাড়ি রোড) 017-270-00818
  • সাহান খান (পদ্ম-পুকুর,ব্যাংক পাড়া)- 01716-051951
  • মাহমুদুল হাসান সুমন (সবুজ বাগ, চাঁদমারী)- 017-608-12200
    সরাসরি সাহায্য পাঠানোর জন্য এবং এ-সংক্রান্ত কোন তথ্যের জন্য-
  • মোঃ রিয়াজুল ইসলাম (কোর্ট মসজিদ পাড়া) – +8801712202500 (নগদ)
  • মোসম্মৎ দুলু বেগম (আল আমীন এর মাতা) – 01743-261215 (বিকাশ)
  • ব্যাংক এ্যাকাউন্টঃ
    REAZUL ISLAM
    A/C No: 0200015857481
    Agrani Bank Limited,
    Gopalganj Branch, Gopalganj.

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x