শিরোনাম:
মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার ভূল্লীতে বালিয়া ইউনিয়নের উপ-নির্বাচনে টিউবওয়েল মার্কার জয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত বিলবোর্ড কাটার অভিযোগ হিজলায় লঞ্চের ধাক্কায় পল্টন থেকে পরে যাওয়া গৃহবধূর লাশ উদ্ধার। গোপালগঞ্জে মুকসুদপুর সমাজ সেবা দপ্তরের চিকিৎসা সেবার চেক বিতরন কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে শিক্ষকের মৃত্যু চট্টগ্রামে চুয়েট শিক্ষার্থীদের ডাকে কাল পরিবহন ধর্মঘট হিজলায় রাজহংস ১০ লঞ্চের ধাক্কায় পল্টন থেকে পরে নিখোঁজ ১।  চট্টগ্রামে অবৈধ মাটি কাটার ছবি তুলতেই সাংবাদিকের উপর হামলা হাটহাজারীতে ইউপি নির্বাচন, রামদা হাতে সাজ্জাদ কে খুঁজছে পুলিশ

শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন্নাহার চাপাকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল পতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
18.1kভিজিটর

শামসুন্নাহার চাপা শিক্ষা প্রতিমন্ত্রী নিযুক্ত হয়ে তার প্রিয় জন্ম ভুমিতে আগমন উপলক্ষে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি ও সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুর পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান।
শুক্রবার সকালে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুর নেতৃত্বে
উপজেলার গাংগাইর বাস স্ট্যান্ড এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করেন।
শত শত নেতা কর্মী মোটর সাইকেল শোভা যাত্রা করে জরো হতে থাকেন। পরে শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন্নার চাপা উক্ত বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্রই তার সমর্থিত নেতা কর্মীগণ শ্লোগানে শ্লোগানে এলাকা মুখরিত করে তোলেন।

পরে তাকে ছরোয়ার আলম খান আবুর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন্নাহার চাপার সমর্থক গন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুর নেতৃত্বে এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করেন।
মোটর সাইকেল শোভা যাত্রাটি ভাইঘাট এলাকা হয়ে মির্জাবাড়ী, ভবানিটেকী চৌরাস্তা বাজার হয়ে মধুপুর থানার মোড় এলাকায় এসে শেষ হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x