শিরোনাম:
বরিশাল নগরীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা অস্ট্রেলিয়াকে হারিয়ে ঐতিহাসিক জয় পেল আফগানিস্তান সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস এর কমিটি গঠন সভাপতি,মফিজুর রহমান,সাধারণ সম্পাদক,কামরুজ্জামান বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন সাভানা ইকো পার্কের ছয় দিনের আয় ৩ লাখ ২৬ হাজার টাকা আলফাডাঙ্গায় আধিপত্য বিস্তারে পূূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের হামলায় গুরুতর আহত তিন জন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল চট্টগ্রামে অবৈধ পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নির্দেশ চট্টগ্রামে ১১ ইউপি চেয়ারম্যানগনের বর্জন বোয়ালখালীতে আগুন পুড়ল ৩ দোকান

জয়তুননেছা উচ্চ বিদ্যালয়ের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
119.0kভিজিটর

জামালপুেরর ইসলামপুর স্কুলের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন আয়োজন করা হয়েছে। স্কুলের জমি উদ্ধারের দাবিতে ও জবরদখল করে জমি ভোগ দখলকারী ভূমিদস্যু জয়নাল আবেদীনের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

৩ ফেব্রুয়ারি শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পচাবহলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, মোঃ আবুল হাসেম (হারিছ) আব্দুর রাজ্জাক, জামাল মন্ডল, ফকির আলী প্রমুখ৷ বক্তারা বলেন, ২০২১ সালে পচাবহলা ইসলামপুরে স্কুলের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন জামালপুর প্রতিনিধিঃ জামালপুেরর ইসলামপুর স্কুলের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন আয়োজন করা হয়েছে।

স্কুলের জমি উদ্ধারের দাবিতে ও জবরদখল করে জমি ভোগ দখলকারী ভূমিদস্যু জয়নাল আবেদীনের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। ৩ ফেব্রুয়ারি শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পচাবহলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, মোঃ আবুল হাসেম (হারিছ) আব্দুর রাজ্জাক, জামাল মন্ডল, ফকির আলী প্রমুখ৷

বক্তারা বলেন, ২০২১ সালে পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয় ও প্রাইমারী স্কুলের উন্নয়ন ও গরীব মেধাবীদের সাহায্যের জন্য বরাদ্দকৃত ৪.৪০ একর জমি ব্যাৎসরিক এক লাখ টাকা দেওয়ার শর্তে প্রতিষ্ঠানের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামান আব্দুন নাসের বাবুলের সাক্ষরে রেজুলেশনের মাধ্যমে লিজ নেই ওই এলাকার আব্দুল হাকিমের স্ত্রী ছানুয়ারা বেগম।

লিজ নেওয়ার ১ বছরের মধ্যেই জমিগুলো সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন জোরপুর্বক জমিতে আবাদকৃত ফসল কেটে জমি দখল করে নেয়। বিষয়টি নিয়ে একাধিক মামলা হলেও এখনো জমিটি ফেরত পায়নি ভুক্তভোগী ছানুয়ারা বেগম । এমতাবস্থায় টাকা দিয়েও জমির দখল না পেয়ে বিভিন্ন দপ্তরে দপ্তরে ঘুরেও সমাধান না পেয়ে অসহায় ছানুয়ারা ও তার স্বামীর পরিবার। প্রশাসনের হস্তক্ষেপে অনতিবিলম্বে লিজকৃত জমি উদ্ধারের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x