শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

প্রত্যাশা করছি ভোটাররা ভোট কেন্দ্রে আসবে- ইসি রাশেদা সুলতানা

নওগাঁ প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
53.8kভিজিটর

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন- অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছি। আমরা প্রত্যাশা করছি ভোটাররা ভোট কেন্দ্রে আসবে এবং তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবেন। নওগাঁর নির্বাচনী কর্মকর্তা, প্রিজাইডিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনী ও প্রার্থীদের সাথে মতবিনিময় করছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

রবিবার দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় বেগম রাশেদা সুলতানা বলেন, এবার উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছি। নির্বাচন সুষ্ঠ করতে পুলিশ প্রশাসনের পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীও মাঠে আছে।

তাই কারো কোন ধরনের ভয় পাওয়ার কিছু নেই। তিনি আরও বলেন, ৫ বছর পর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট প্রদান করা নাগরিক অধিকার, আনন্দের অধিকার। তাই এই অধিকার সবাই প্রয়োগ করবেন। যে কোন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সকলকে এক হয়ে কাজ করতে হবে। যেখানেই সহিংসতা হচ্ছে আমরা কিন্তু ব্যবস্থা নিচ্ছি। নির্বাচন অবশ্যই উৎসবমুখর হবে বলে আশা করছি।

সভার প্রথম পর্যায়ে জেলার দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে জেলার ছয়টি সংসদীয় আসনের ৩৪জন প্রার্থীর সঙ্গে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা। জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক গোলাম মাওলার সভাপতিত্বে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকসহ সভায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x