শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

ফরিদপুর-১আসনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভবনাআপিলে দোলন ও কৃকের মনোনয়ন বৈধ

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
41.4kভিজিটর

ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন ও মাহমুদা বেগম কৃকের মনোনয়ন বৈধতায় তাদের প্রার্থীতা ফিরে পেয়েছেন।

রোববার (১০ ডিসেম্বর) আপিল শোনানিতে তাদের দু জনের মনোনয়ন বৈধ ঘোষণা করেন নির্বাচন কমিশন কার্যালয় থেকে। এসময় সেখানে নির্বাচন কমিশনার (সিইসি) প্রধান কাজী হাবিবুল আউয়ালসহ অন্য কমিশনার ও ইসি সচিবালয়ের কর্মকর্তারা আপিল শুনানি কার্যক্রমে উপস্থিত ছিলেন।

জানা যায়, ৩ ডিসেম্বর ফরিদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে দিন। ওই দুই প্রার্থীর মনোনয়ন পত্র অসম্পূর্ণের কারণে বাতিল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুল আহসান পিএএ। তার প্রেক্ষিতে ওই দুই স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করলে তাদের প্রার্থীতা ফিরে পান।

স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন তার প্রার্থীতা ফিরে পেয়ে নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, অংশগ্রহণমূলক সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে নির্বাচন কমিশনের যে অঙ্গীকার, ইসির এই সিদ্ধান্তের মাধ্যমে সেটি আরও একধাপ এগিয়ে গেল বলে  মনে করছি।

আরিফুর রহমান দোলন আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও সামাজিক সংগঠন কাঞ্চনমুন্সি ফাউন্ডেশনের পরিচালক।

অপর স্বতন্ত্র প্রার্থী মাহমুদা বেগম কৃক। বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও উপদেষ্টা মন্ডলীর সদস্য। তিনিও তার মনোনয়ন ফিরে পেয়েছেন।

স্বতন্ত্র এ দুই প্রার্থীর মনোনয়ন বাতিলের কারণে ফরিদপুর-১আসনে সাধারণ জনগণ নিস্তেজ হয়ে পড়েছিল। তবে বর্তমানে তাদের প্রার্থীতা ফিরে পাওয়াতে এ আসনের সাধারণ মানুষের মাঝে ভোটের আমেজ ও উৎসাহ উদ্দীপনা আবার ফিরে এসেছে।

স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন ফরিদপুর-১ আসনে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

সাধারণ মানুষের ধারণা এবার সংসদ নির্বাচন ফরিদপুর-১ আসনে ত্রিমুখী লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে। লড়াইয়ে যারা এগিয়ে রয়েছে। তারা হলেন; আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক দুই বারের এমপি আব্দুর রহমান, বিএনএম এর এমপি প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ শাহ মোহাম্মদ আবু জাফর, এবং স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের মাঝে তুমুল ভোটের লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x