শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

নাশকতা ও ভাঙচুরের মামলায় ছাত্রদল নেতা গালিব গ্রেফতার

পাবনা প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
313.5kভিজিটর

পাবনায় নাশকতা ও ভাংচুরের মামলায় পাবনা পৌর ছাত্রদল নেতা মোঃ গালিব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে শহরের মহিষেডিপু রাজা বটতলা এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ১৯ নভেম্বর পাবনায় বিএনপির হরতাল কর্মসুচিতে শহরের বড় বাজারে মালবাহী ট্রাক ও পিকআপ ভ্যান ভাঙচুর ককটেল বিস্ফোরণ এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাস ভাঙচুরের ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের ১৪ জন নেতার বিরুদ্ধে মামলা হয়। মামলার আসামি ছিলেন পাবনা পৌর ছাত্রদল নেতা মোঃ গালিব হোসেন। আজ বৃহস্পতিবার গ্রেফতারের আগে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ সময় ইট পাটকেল ছোড়াছুড়ি করে বিএনপির নেতাকর্মীরা, পরে ছাত্রদল নেতা গালিব হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদন্নবী স্বপন বলেন, সকালে অবরোধ সমর্থনে মিছিল করার পর নেতাকর্মীদের নিয়ে এলাকায় অবস্থান করছিলাম। হটাৎ ডিবি পুলিশ ও পুলিশ যৌথ অভিযান চালায় রাজাবটতলা এলাকায়। এ সময় আমাদের বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল ছোঁড়াছুড়ি হয়। পরে মিথ্যা ও ভুয়া মামলায় পৌর ছাত্রদল নেতা গালিবকে গ্রেফতার করে পুলিশ। এক তরফা নির্বাচন ফাঁকা ফিল্ডে করতে গণতান্ত্রিক আন্দোলনে আওয়ামী সরকারের নির্দেশে বাঁধা দিচ্ছে পুলিশ। একটি সভ্য রাষ্ট্রে পুলিশের এমন নির্যাতন গ্রহণযোগ্য নয়।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রওশন আলম বলেন, কোন প্রকার সংঘর্ষের ঘটনা ঘটেনি। বিএনপির মিছিল শেষে আসামিকে গ্রেফতার করা হয়েছে। আইননুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x