শিরোনাম:
বরিশাল নগরীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা অস্ট্রেলিয়াকে হারিয়ে ঐতিহাসিক জয় পেল আফগানিস্তান সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস এর কমিটি গঠন সভাপতি,মফিজুর রহমান,সাধারণ সম্পাদক,কামরুজ্জামান বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন সাভানা ইকো পার্কের ছয় দিনের আয় ৩ লাখ ২৬ হাজার টাকা আলফাডাঙ্গায় আধিপত্য বিস্তারে পূূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের হামলায় গুরুতর আহত তিন জন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল চট্টগ্রামে অবৈধ পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নির্দেশ চট্টগ্রামে ১১ ইউপি চেয়ারম্যানগনের বর্জন বোয়ালখালীতে আগুন পুড়ল ৩ দোকান

চবিতে চুয়াড এর নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
63.4kভিজিটর

বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক,নবীন শিক্ষার্থীদের উত্তরীয় দিয়ে বরণ,আলোচনা সভা,র‍্যাফেল ড্র ও মধ্যাহ্নভোজ সহ নানা আয়োজনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অফ ডিমলা (চুয়াড) এর নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল পুকুর পাড়ে এই নবীন বরণ ও বিদায় সংবর্ধনা আয়োজিত হয়।


বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে মাসুদ রানা বলেন যে,উত্তরবঙ্গ থেকে আমরা এখানে এসেছি পড়াশোনা করতে আমাদের পড়াশোনা ঠিক রাখার পাশাপাশি এক্সট্রা কারিকুলার যে একটিভিটিস গুলো আছে সেগুলো জানতে হবে,শিখতে হবে। প্রতিদিন নিজের ডেভলপমেন্ট আনতে হবে।এছাড়াও বিদায়ী আক্কাস আলী খান বলেন যে, শিক্ষাজীবনের একটা অংশ হচ্ছে টিউশনি।

পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়া ৭০% শিক্ষার্থী নিম্ন মধ্যবিত্ত ফ্যামিলি থেকে আসে।তাই পড়াশুনার পাশাপাশি পরিবারের উপর চাপ কমাতে আত্মনির্ভরশীল হও।
নবীন শিক্ষার্থী রিয়াদ সরকার ও আব্দুল্লাহ আল মমিনের ভাষায়,আয়তনের দিক থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে সবচেয়ে বড় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি হতে পেরে তাদের অনুভূতি অসাধারণ।
CUAD এর সাধারণ সম্পাদক এসএম আসিফ রায়হান বলেন যে,মূলত বিদায় অনুষ্ঠান হলেও আপনারা আছেন আমাদের অন্তরে।আপনাদের কর্মজীবনে পা রাখার শুভেচ্ছা জানাই।

আপনাদের সাফল্য আমাদের বিশ্ববিদ্যালযয়ের,CUAD এর মান অক্ষুন্ন রাখবে।এবং নবীনদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের কলকাকলিতে মুখরিত হোক এই ক্যাম্পাস।
এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন রেজাউল খান রেজা,মুয়াজ্জেম হোসেন মাসুম,ফরিদুল ইসলাম।

তারা বলেন,চুয়াড পরিবারকে ধন্যবাদ এত সুন্দর একটা আয়োজন করার জন্য।আমাদের কর্মজীবন পা রাখার আর দেড়ি নেই।সকলে আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সফল হই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x