শিরোনাম:
গঙ্গাচড়ায় চাল না দিয়ে বৃদ্ধসহ দু’জনকে পেটালেন গ্রাম পুলিশ ! জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে আলফাডাঙ্গায় চলছে মাটি কাটার মহোৎসব,উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহনে গাফলতি চট্টগ্রামে ঝুট গুদামে আগুন জেলা প্রশাসন পঞ্চগড় কর্তৃক  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী-২০২৪ ইং নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও দুজন গ্রেফতার চট্টগ্রামের কালুরঘাট সেতু যান ও পথচারী চলাচলে প্রস্তুত কালিগঞ্জে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৭ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ ঈদে ভাড়া নৈরাজ্য-সড়ক দুর্ঘটনা বন্ধের দাবি যাত্রীকল্যাণ সমিতির আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

জামালপুর সরকারি রাস্তার গাছ কর্তনের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
36.6kভিজিটর

জামালপুর সদর উপজেলা সরকারি রাস্তার গাছ কর্তন করা হয়েছে।
উপজেলার ১৩ নং মেষ্টা ইউনিয়নে আড়ংহাটি গ্রামের সরকারি রাস্তার ১০টি গাছ কাটা হয়।
ঐ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকন মিয়া।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছ কাটার ছবি তুলেন দৈনিক আমাদের সংবাদ পত্রিকার জামালপুর জেলা প্রতিনিধ মোঃ ফাহাদ হাসান।
ছবি তোলা ও নির্বাহী অফিসারকে অবগত করার কারণে সাংবাদিকের উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং হামলা চালিয়ে মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তার সহকর্মীরা।

এই ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার আহবায়ক কমিটির নেত্রী বিন্দুরা ও সাধারণ সদস্যরা।
রবিবার (৫নভেম্বর) ১.৩০মিনিটের সময় ঘটনাটি ঘটে সদর উপজেলা মেষ্টা ইউনিয়নের আরং হাটি গ্রামের রাস্তায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর একাধিক লোকের কাছ থেকে জানা যায়, সাংবাদিকের উপর হামলাকারি রোকন মিয়া তিনি একজন ভূমি খেকো।

রোকন মিয়া ও তার সহকর্মীরা গংরা অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন এ রাস্তাটি আমাদের নিজস্ব সম্পত্তির উপরে আরো বলেন প্রয়োজন হলে জামালপুর জেলা প্রশাসকের ওপর মামলা দায়ের করবেন রোকন মিয়া গংরা। এ সময় স্থানীয় কয়েকজন লোকজন এসে সাংবাদিক ফাহাদ হাসানকে রক্ষা করেন।

এ প্রসঙ্গে দৈনিক আমাদের সংবাদ পত্রিকার জামালপুর জেলা প্রতিনিধি ফাহাদ হাসান বলেন,আমি খবর পেয়ে এখানে যাই আর ছবি তুলি।এরপর তাদের কাছে সরকারি রাস্তার গাছ কাটার বিষয়টি জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমার মোবাইল ফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করেন।
স্থানীয়দের দাবি অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনার জন্য ঊর্ধ্বতম কর্মকর্তাকে দৃষ্টি আকর্ষণ করছি।

এ ব্যাপারে জামালপুর সদর উপজেলার নির্বাহী অফিসার(ইউএনও) লিটুস লরেন্স চিরান বলেন,ওই ব্যক্তি সরকারি রাস্তার গাছ কেটে থাকলে আগামীকাল ঘটনাস্থলে ভূমি অফিসারকে পাঠিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x