শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

গংগাচড়ায় মাদক ব্যবসায়ীকে টাকা নিয়ে ছেড়ে দেওয়ায় পুলিশ অবরুদ্ধ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
116.9kভিজিটর

রিয়াদুন্নবী রিয়াদ নিজস্ব প্রতিবেদক:

রংপুরের গংগাচড়ায় হাত বাড়াইলেই মাদক। পুলিশ মাদক নিয়ন্ত্রণ আনতে পারছেন না বলে সচেতন মহলের অভিযোগ। উপজেলার গজঘন্টা ইউনিয়নের গাওছোঁয়া বাজারে মধ্যরাতে টাকা নিয়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগে ৫ জন পুলিশ অবরুদ্ধ।

গতকাল বুধবার (১১ অক্টোবর) দিবাগত মধ্যরাতে উপজেলার গজঘন্টা ইউনিয়নের গাওছোঁয়া বাজারে মাদক ব্যবসায়ীর কাছে ৫০ হাজার টাকা ঘুষ নিয়ে ছেড়ে দেওয়ায় অভিযোগে ৫ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধ এলাকাবাসী। প্রায় আড়াই ঘণ্টা পর স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।প্রত্যক্ষদর্শীরা জানায়, গংগাচড়া থানার এসআই একরামুলসহ ৫ জন পুলিশ সদস্য বুধবার দিবাগত রাত বারোটায় উপজেলার গজঘন্টা ইউনিয়নের গাওছোঁয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দম্পতি মনতাজ ও মর্জিনাকে ফেনসিডিলসহ গ্রেফতার করে। এর কিছুক্ষণের মধ্যে ৫০ হাজার টাকার বিনিময়ে মনতাজকে ছেড়ে দিয়ে মর্জিনাকে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই পাঁচ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে গংগাচড়া থানার ওসি দুলাল মিয়া অতিরিক্ত ফোর্সসহ ঘটনাস্থলে যান এবং ইউপি চেয়ারম্যান লিয়াকত আলীর সহযোগিতায় পাঁচ পুলিশ সদস্যকে উদ্ধার ও মর্জিনা বেগমকে মাদকসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী জানান, পুলিশ এসে মাদক কারবারীদেরকে মাদকসহ গ্রেফতারের পর টাকার বিনিময়ে একজনকে ছেড়ে দেয়ার ঘটনায় পুলিশকে অবরুদ্ধ করে রেখেছিল এলাকাবাসী। পরে অতিরিক্ত পুলিশসহ ওসি আসেন। জনসাধারণকে বুঝিয়ে ওসির কাছে পুলিশ সদস্যদের হস্তান্তর করেছি।

গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেনের কাছে জানতে আজকে মনতাজকে আটক করা হয়। তিনি বেস্ততা দেখিয়ে বিষয়টি এড়িয়ে যান।

অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল, অফিস, রংপুর) হোসাইন মুহাম্মদ রায়হান বলেন, বিষয়টি তদন্ত করে দেখবো, পুলিশ যদি টাকা নিয়ে থাকে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x