শিরোনাম:

বালিয়া ইউনিয়নে যুবলীগের নব-নির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদকের শুভেচ্ছা বিনিময় ও কর্মী সভা

জুলফিকার আলী ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
60.2kভিজিটর

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্টনায়ক শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছানো,আগামী জাতীয় সংসদ নির্বাচন ও সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে আলোচনা এবং স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানা আওতাধীন ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের
নব-নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকের শুভেচ্ছা বিনিময় ও কর্মী সভা অনুষ্ঠিত হয়।

২ ( অক্টোবর) সোমবার বিকাল ৩ ঘটিকায় বালিয়া ইউনিয়নে নয় নং ওয়ার্ডে বড়গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবলীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের শুভেচ্ছা বিনিময় ও কর্মী সভা অনুষ্ঠিত হয়। গত ২ সেপ্টেম্বরে বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয় তারই ধারাবাহিকতায় আজ নয় নং ওয়ার্ডে নব-নির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদকের শুভেচ্ছা বিনিময় ও কর্মী সভার অনুষ্ঠিত হয়।

বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের নয় নং ওয়ার্ডের সভাপতি জগদীশ চন্দ্র সেন এর সভাপতিত্বে
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নূরে আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায়।
আরও উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সদ্য বিদায়ী ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সদস্য ও বালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর হোসেন গয়া,
সঞ্চালনায় হিসেবে দায়িত্ব পালন করে উক্ত নয় নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হেলাল।
বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি- সাধারণ সম্পাদকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, কৃষকলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা।
বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নূরে আলম বলেন, গত ২ সেপ্টেম্বরে বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে তারই ধারাবাহিকতায় প্রতিটি ওয়ার্ডে শুভেচ্ছা বিনিময় ও কর্মী সভা অনুষ্ঠিত হচ্ছে । মাননীয় প্রধানমন্ত্রী রাষ্টনায়ক শেখ হাসিনার উন্নয়ন বার্তা সবার কাছে পৌঁছাতে হবে, কোনো অপশক্তি মাথা উঁচু করে জ্বালাও পরাও না করে,আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আমার সবাই অগ্রণী ভূমিকা পালন করব, নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরব আমরা। স্মার্ট বাংলাদেশ বির্নিমানে এক হয়ে আমরা বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করব।

বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায় সকলকে নব-নির্বাচিত যুবলীগ কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানান ও বক্তব্যে বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেন স্বাধীনতার অপশক্তি জামাত জঙ্গি গোষ্ঠীরা নির্বাচনে কোন ভাবে বাঁধা বা ভুলে পথে প্রভাবিত করতে না পারে।
আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্য বদ্ধ হয়ে থাকতে হবে কেউ যেনো দলের সাথে বেইমানী না করে এ ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x