শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

নওগাঁ-৫ আসনে একই মঞ্চে মনোনয়ন চাইলেন তিন প্রত্যাশী

সুবীর দাস নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
80.9kভিজিটর

দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনী হাওয়া নওগাঁয় বইতে শুরু করেছে। যে যার মতো মতবিনিময়, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন নওগাঁ সদর আসনের তিন মনোনয়ন প্রত্যাশী। এ লক্ষ্যে শনিবার বিকেল সাড়ে ৫টায় নওগাঁ শহরের নওযোয়ান মাঠে এক সমাবেশে একই মঞ্চে তিনজন মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন চেয়েছেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণের ব্যবস্থাপনায় ও নওগাঁ আওয়ামীলীগ পরিবারের আয়োজন করে।

পরে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ এবং জেলা যুবলীগের সভাপতি খোদাদাদ খাঁন পিটু।

আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী ও শাকিল হোসেন বাদল এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউলসহ জেলা, পৌর, ওয়ার্ড আওয়ামীলীগ এবং সকল ইউনিয়নের নেতৃবৃন্দসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং পৌর কাউন্সিলরবৃন্দ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রুপকল্প ভীষণ ২০৪১ বাস্তাবায়নে আওয়ামীলীগ পরিবার সর্বদা বদ্ধ পরিকর। দলের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সঠিক নেতৃত্ব মূল্যায়ন করবেন বলে আমরা সদর আসন থেকে রফিকুল ইসলাম রফিক, দেওয়ান ছেকার আহমেদ শিষাণ ও খোদাদাদ খাঁন পিটু মনোনয়ন প্রত্যাশী। এ তিনজনের মধ্যে যে কোন একজন মনোনয়ন চেয়েছেন।

নির্বাচিত হয়ে শহরের প্রধান ও বাইপাস সড়ক ফোরলেনে উন্নিত করার পাশাপাশি আধুনিক মডেল শহর ও প্রতিটি গ্রামে শহরের সুবিধা পৌঁছে দেওয়ার আশা ব্যক্ত করেন তারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x