শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

সুনামগঞ্জের আমপাড়া স্কুল মাঠে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোবারক মিয়ার মতবিনিময় সভা

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
49.9kভিজিটর


সুনামগঞ্জ-৪(সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাধারন মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে উঠান বৈঠক,মতবিনিময় সভা করছেন আওয়ামীলীগর সম্ভাব্য নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মো. মোবারক হোসেন।

শুক্রবার বিকেলে উত্তর সুরমা সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর কল্যান ঐক্য পরিষদের উদ্যোগে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের আমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বীরমুক্তিযুদ্ধা মোঃ ওয়াহিদ উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪ (সুনামগঞ্জ সদর ও বিশ^ম্ভরপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উত্তর সুরমা সুনামগঞ্জ সদর বিশ্বম্ভরপুর কল্যান ঐক্য পরিষদের সভাপতি মোঃ মোবারক হোসেন।


বক্তব্য রাখেন উত্তর সুরমা সুনামগঞ্জ সদর বিশ্বম্ভরপুর কল্যান ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও বীরমুক্তিযাুদ্ধা খলিফা শাহ ফজলুর রহমান ভান্ডারী, বীরমুক্তিযুদ্ধা রুকন উদ্দিন, উত্তর সুরমা ঐক্য পরিষদের মোঃ নূরুল ইসলাম, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল কাদির, আওয়ামীলীগ নেতা ওমর ফারুক,আমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ:শিক্ষক মোহাম্মদ আলী, সহকারী শিক্ষক মোঃ জয়নাল আবেদীন, বুলচান্দ উচ্চ বিদ্যালয়ের সহ:শিক্ষক আব্দুল মালেক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক তাজুল ইসলাম, অবসরপ্রাপ্ত বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) মোঃ আবু তাহের, সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সামসুল আলম রাসেল। আরও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিগন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪ আসনে মনোনয়ন প্রত্যাশী মোঃ মোবারক হোসেন বলেন বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারাদেশে স্কুল কলেজ,রাস্তাঘাট ও ব্রীজ কালভার্ডসহ অবকাঠানো উন্নয়ন সাধিত হলেও এই আসনের মানুষ আজো উন্নয়ন বঞ্চিত রয়েছে। আগামীতে এই আসনে যদি আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হয় তাহলে উন্নয়ন বঞ্চিত এইআসনের মানুষজন আর উন্নয়ন থেকে বঞ্চিত হবে না।

স্বাধীনতার ৫২ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে কিন্তু এই আসনের মানুষজন উন্নয়ন থেকে সব সময়ই পিছিয়ে রেয়েছেন। এখানে উত্তরপাড়ের আড়াই লাখ ভোটার এবং এখানকার হাজারো মুক্তিযোদ্ধার বসবাস কিন্তু বিগত একযুগে ও লাখো মানুষের প্রাণের দাবী হালুয়ারঘাট এলাকায় একটি ব্রীজ নির্মাণের কিন্তু কেউ কারো কথা শুনে না।

এখানে মুক্তিযুদ্ধেও স্মৃতি বিজড়িত স্থান এখানে পর্যটকের অপার সম্ভাবনা থাকার পরও এখানে কোন পর্যটন এলাকা করা হয়নি। কাজেই এখানে হাজারো সমস্যার যাতাকলে পিষ্ট এখানকার মানুষ আগামী নির্বাচনে আওয়ামীলীগের একজন নিবেদিত প্রার্থী চানসাধারন ভোটারগন যিনি এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবেন। তিনি আশাবাদি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৪ আসনে রাজপথের ত্যাগি নেতা হিসেবে আমাকে নৌকা প্রতীক দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট উত্তরপাড়ের লাখো জনগন দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x