শিরোনাম:

ঝালকাঠিতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে নার্সকে ছুড়িকাঘাত।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
384.5kভিজিটর

ঝালকাঠিতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সদর হাসপাতালের শাজমিন জাহান (৩৮) নামের এক সিনিয়র নার্সকে ছুড়িকাঘাত করেছে এক দুর্বৃত্ত্ব। বুক, পেটসহ শরীরের কয়েকটি স্থানে যখম হয় ওই নার্স এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (২২ আগষ্ট) ভোরে ৬টার দিকে ঝালকাঠি জেলা সদর হাসপাতালের নার্স কোয়াটারের রাস্তার ওপর এ ঘটনা ঘটে। তবে লিখিত অভিযাগ দিলেও পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পার নায়। আহত শাজমিন জাহান ঝালকাঠি সদরের বাসন্ডা ইউনিয়নের চামটা গ্রামের রেজাউল হাসানের স্ত্রী।

আহত নার্স শাজমিন জাহান ও তার স্বামী রেজাউল হাসান বলেন, ভোর সাড়ে ৬টার দিকে শাজমিন জাহান নিজের কোয়াটার থেকে বের হয়ে সদর হাসপাতালের কম্পাউন্ডে হাটতে বের হন। এসময় মুখোশ পড়া এক দূর্বত্ত তার পথরোধ করে কু-প্রস্তাবসহ অশালীন ভাষায় নানা রকম কথা বলে। তাতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পরে ছুড়ি দিয়ে নার্স শাজমিনকে এলোপাথারী কুপিয় আহত করে। এসময় শাজমিন চিৎকার করলে ওই দুর্বৃত্ত্ব পালিয়ে যায়। পরে সদর হাসপাতলে নিয়ে ভর্তি করা হয় আহত নার্স শাজমিনকে। এ ঘটনায় তারা আতঙ্কিত।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মেহেদী হাসান সানি বলেন, আহত নার্স শাজমিনের শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে ওই নার্স শংকামুক্ত রয়েছেন বলেও জানান আবাসিক মেডিকেল অফিসার।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, এ ঘটনায় আহত নার্স সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে। আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে ও তদন্ত করে ওই দুর্বৃত্ত্বকে আটকের জন্য অভিযান করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x