শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

জামালপুরে সন্ত্রাস ও নৈরাজ্য বিরোধী সমাবেশ

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
113.3kভিজিটর

লক্ষীরচর ইউনিয়নে সন্ত্রাস ও নৈরাজ্য বিরোধী সমাবেশের আয়োজন করা হয়েছে।
সোমবার (২১ শে আগষ্ট) সন্ধায় জামালপুর সদর উপজেলার লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সমাবেশ করা হয়।

লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন আনু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ এর সঞ্চালনায় প্রধান অতিথি, হিসেবে বক্তব্যে রাখেন সাবেক ভূমিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আলহাজ্ব রেজাউল করিম হীরা।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুহাম্মদ সালেহীন রেজা,সদস্য ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন,জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু,সদস্য আজিজুর রহমান ডল, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মুক্তা, আফজাল হোসেন বিদ্যুৎ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ সহ সদর উপজেলা,৩ নং লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন ২১ আগস্ট বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কময় দিন। ২০০৪ সালের এ দিনে বিএনপি-জামাত জোট সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতায় ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সমাবেশে বর্বরতম গ্রেনেড হামলা চালানো হয়।

এ হামলার মূল লক্ষ্য ছিল স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করা এবং আওয়ামী লীগ ও বাংলাদেশকে নেতৃত্বশূন্য করে হত্যা, ষড়যন্ত্র, জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি ও দুঃশাসনকে চিরস্থায়ী করা।’
বক্তারা আরও বলেন, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্র বিরোধী চক্র এখনও নানাভাবে সোচ্চার আছে। এই অপশক্তির যে কোনো অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে সব সময় প্রস্তুত থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x