শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

জামালপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে ৭০ লক্ষ টাকা আত্মসাতে অভিযোগ:

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
26.0kভিজিটর

জামালপুরে মেলান্দহ উপজেলার ৬ নং আদ্রা ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকা’র বিরুদ্ধে ভুয়া প্রকল্প দেখিয়ে এবং ক্ষমতার অপব্যবহার করে এবং ইজিপিপি প্লাস প্রকল্পের ২৩০ জন শ্রমিকের ৪’শ করে ৭৫ দিনের প্রায়৭০ লক্ষ টাকা অর্থ আত্মসাৎ ও অনিয়মের অভিযোগ তুলেছেন পরিষদের ৬জন সদস্য (মেম্বার) ও প্রকল্পের তালিকাভুক্ত শ্রমিকরা। ন্যায়বিচার চেয়ে ইউএনও ও জেলা প্রশাসকের কাছে লিখিত আবেদন করেছেন তারা।

অভিযোগ সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম খোকা কয়েক মাস আগে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে পরিষদে সরকারি বরাদ্দ করা অর্থ আত্মসাৎ করছেন। তিনি টিআর, কাবিখা, এডিপি, এলজিএসপি, ইজিপিপি প্লাস প্রকল্পের ভুয়া প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাৎ করেছেন। তা ছাড়াও প্রকল্পের শ্রমিকদের টাকা না দিয়ে এবং সিম নিজেদের কাছে রেখে সমদ্বয় টাকা আআত্মসাৎ করেছে। শুধু তাই নয় মাতৃত্বকালীন ভাতা প্রদানের ক্ষেত্রেও কমিশন নিয়ে থাকেন।

পরিষদের ৬ জন সদস্যদের সঙ্গে সমন্বয় না করে নিজের ইচ্ছেমতো কাজ করেন তিনি। কেউ প্রতিবাদ করলে তাকে আইন-আদালতের ভয় দেখানো হয় বলেও অভিযোগে উল্লেখ রয়েছে। পরিষদের নারী স্টাফ,সেবাগ্রহীতা ও সাধারণ সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ ও অশ্লীল ভাষা প্রয়োগ করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। এসব অনিয়মের বিচার চেয়ে পরিষদের ছয়জন সদস্য ও ১২জন প্রকল্পের তালিকা ভুক্ত শ্রমিক ২৩ জুলাই রবিবার মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করে মির্জা আজম এমপি ও জেলা প্রশাসকের কাছে অনুলিপি প্রদান করেছে।

আদ্রা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকা তার বিরুদ্ধে করা সব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘কোনো অভিযোগের সত্যতা নেই। আমি দলের নেতা ও কাউ কে হিসাব দিয়ে কাজ করার সময নাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x