শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

শেখ হাসিনা জনগণের আস্থাভাজন অভিভাবক: শামীম রেজা

ফরিদপুর প্রতিনিধি, এস এম রুবেল
  • আপডেটের সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
22.0kভিজিটর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুর-১ আসনে ব্যাপক গণসংযোগ ও প্রচার প্রচারণা ব্যস্ত সময় পাড় করছেন সৈয়দ শামীম রেজা। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ফরিদপুর জেলা শাখা ও ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী।

শুক্রবার-শনিবার ও রোববার একটানা তিন ধরে ফরিদপুর-১ আসনে(বোয়ালমারী-আলফাডাঙ্গা – মধুখালী) বিভিন্ন হাট-বাজারে গণসংযোগ, উঠোন বৈঠক ও পথসভা করেন।

আওয়ামী লীগের সরকার ক্ষমতায় এসে দেশকে উন্নয়নশীল রাষ্ট্রের কাতারে পৌছে দিয়েছেন। সে উন্নয়নের স্বচিত্র লিপলেট বিতরণ করেন শামীম রেজা।

উঠোন বৈঠক ও পথসভায় সৈয়দ শামীম রেজা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশের চিত্র পাল্টে গিয়েছে। মধ্যপ্রাচ্যের উন্নত দেশের সাথে তাল মিলিয়ে বর্তমানে বাংলাদেশও উন্নত দেশে পরিনিত হচ্ছে।

আওয়ামী লীগের সরকারের হাত ধরে বাংলাদেশ একদিন উচ্চ শিখরে পৌঁছে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নারীদের জন্য মাতৃত্বকালীন ছুটি ৩ মাস থেকে ৬ মাসে উন্নীত করণ করেছেন। স্মার্টবাংলাদেশ গড়তে শিশুর সঠিক বিকাশের প্রতি দেওয়া হচ্ছে অগ্রাধিকার।

ভবিষ্যতের স্মার্টপ্রজন্ম গড়ার লক্ষ্যে শিশুকে ১১ আওতায় এনেছে এই সরকার। ফলে বিনামূল্যে শিক্ষাসুবিধা পাচ্ছে ১ কোটি ৩০ লাখ বেশি শিশু। সর্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ১৪ হাজার কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছে সরকার। নারী শিশু ও সেবাপ্রার্থীদের জন্য দেওয়া হচ্ছে ২৭ রকম ওষুধ ও সেবা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি যেন জনগণের আস্থাভাজন অভিভাবক।

এসময় সৈয়দ শামীম রেজা বলেন, মুক্তিযোদ্ধা সম্মানী ভাতা ৯০০ টাকা থেকে ২০ হাজার টাকায় উন্নীত করেছে একমাত্র আওয়ামী লীগের সরকার। তবে এ সরকার ক্ষমতায় না থাকলে দেশ অন্ধকারে নিমজ্জিত হতো বলে মনে করেন আওয়ামী লীগ থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী এ নেতা।

২৩ জুলাই রোববার বিকেলে বানা, ও পাচুড়িয়া ইউনিয়নের পথসভা করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ফরিদপুর জেলা শাখা ও ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী সৈয়দ শামীম রেজা। এ সময় বানা ইউনিয়নে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বানা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান বিশ্বাস, সাবেক ইউপি সদস্য মিরাজুল ইসলাম মিন্টু, ছাত্রলীগের সভাপতি রেহানুল ইসলাম রাতুল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকিব হাসান।

পাচুড়িয়া ইউনিয়নে বক্তব্য রাখেন, পাচুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম শাহনেওয়াজ শিকদার রিপন, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গনী, আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগের যুগ্মআহবায়ক মো. ইয়াসিন মাষ্টার প্রমুখ। এলসময় আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x