শিরোনাম:

শফিকুর রহমান মামুনকে স্বাগত জানিয়ে নওগাঁয় আ’লীগের আনন্দ মিছিল

সুবীর দাস নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
24.2kভিজিটর

নওগা জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক শফিকুর রহমান মামুন (মানু)কে কেন্দ্রীয় আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় আনান্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৬ জুলাই) সন্ধ্যায় শহরের নওজোয়ান মাঠ থেকে একটি মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় নওজোয়ান মাঠে এসে শেষ হয়। পরে সেখান থেকে একটি আনান্দ র‌্যালী নিয়ে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করা হয়।
এসময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নওগাঁ জেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা শফিকুর রহমান মামুনকে সংবর্ধণা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলাউদ্দীন, সাংগঠনিক সম্পাদক ব্রহানী সুলতান মাহমুদ গামা, যুব ও ক্রিড়া বিষায়ক সম্পাদক স্বপন, জেলা যুবলীগের সভাপতি খোদাদাত খান পিটু, পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষাণ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউল প্রমূখ।

অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রায় নওগাঁ জেলা আওয়ামীলীগ, কৃষক লীগ, তাঁতী লীগ, মৎসজীবী লীগ ও ছাত্রলীগসহ আওয়মী অংগ সংগঠনের প্রায় ৫শতাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x