শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

সৈয়দ শামীম রেজার গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
28.2kভিজিটর

বাংলাদেশ আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখা উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ শামীম রেজা শুক্রবার বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজার মসজিদের জুম্মার নামাজ আদায় করে সহস্রাইল বাজারে গণসংযোগ করেন।

পরে তার নিজ বাড়িতে তিন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সামনের দিন গুলো কিভাবে কাজ করা যায় সে সম্পর্কে আলাপ আলোচনা করেন। তিনি এ সময় বলেন, এবারও নৌকাকে জয়ী করে আওয়ামী লীগের সরকারকে ক্ষমতায় আনবো ইনশাআল্লাহ।

তার কর্মীদের তিনি নিরলস ভাবে নৌকার কাজ করতে উৎসাহ দেন। নির্বাচনের আগে অবহেলিত তৃণমূলের নেতাকর্মীদের একত্রিত হওয়ার আহবান জানান তিনি। তিনি বলেন, কোন দল কিন্তু ঘরে বসে নেই। তাই আমাদের আর ঘরে বসে থাকার সুযোগ নেই।

মানুষের দ্বারে দ্বারে গিয়ে সরকারের উন্নমূলক কর্মকার্ডের চিত্র তুলে ধরেতে হবে। এ পর্যন্ত আওয়ামী লীগের সরকার পল্লী এলাকায় ৭২হাজার ৩৬০ কি:মি: সড়কে উন্নয়ন, ৪ লাখ ১৯ হাজার ৯৩২ মিটার ব্রিজ, কালভার্ট, ১হাজার ৭৬৭ টি ইউনিয়ন পরিষদ ভবন, ১হাজার ৪১২ টি সাইক্লোন সেন্টার নির্মাণ করেছেন।

মতবিনিময় শেষ করে তিনি আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুর রহমান আচ্চুর অসুস্থর কথা শুনে তার বাড়িতে যান। একই দিনে আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবিরের মৃত ভাইয়ের পরিবারেদের শান্তনা দিতে তাদের বাড়িতে ছুটে যান, মৃতের পরিবারের খোঁজ কবর নিয়ে তিনি, মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x