শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

কোরআন অবমাননার প্রতিবাদে মেলান্দহে বিক্ষোভ

মোঃ ছামিউল ইসলাম জামালপুর
  • আপডেটের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
43.8kভিজিটর

সুইডেনে মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন পুড়িয়ে অবমাননার প্রতিবাদে জামালপুরের মেলান্দহ ইত্তেফাকুল ওলামার ডাকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

১১ জুলাই বাদ জোহর মেলান্দহ কেন্দ্রীয় মসজিদ গেট থেকে মিছিলটি বের হয়ে মেলান্দহ বাজার প্রদক্ষিণ করে। এরপর মসজিদ গেটে সমাবেশে সভাপতিত্ব করেন-মেলান্দহ ইত্তেফাকুল ওলামার সভাপতি আলহাজ মাওলানা রুহুল আমিন।

বক্তব্য রাখেন-জামালপুর জেলা ইত্তেফাকুল ওলামার সভাপতি মুফতি শামসুদ্দিন, সহসভাপতি মাওলানা আমানুল্লাহ কাসেমী, মেলান্দহ ইত্তেফাকুল ওলামার সহসভাপতি মুফতি আব্দুল্লাহ, সহসাংগঠনিক সম্পাদক মাও. রহমতুল্লাহ আল হোসাইনী, কোরআন শিক্ষা বিষয়ক সম্পাদক মুফতি হারুনুর রশিদ এবং শ্যামপুর বাজার মসজিদের ইমাম মাও. আব্দুল ওয়াহাব প্রমুখ। সমাবেশে পবিত্র কোরআন অবমাননা ঘটনার তীব্র নিন্দা, ক্ষোভ প্রকাশ শেষে সুইডেনের পণ্য বর্জনের হুমকী প্রদর্শন করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x