শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

প্রফেসর ডা. গোলাম কবির নার্সিং ইন্সটিটিউট এন্ড কলেজে ফ্লাট মালিকের বিরুদ্ধে তালা ঝুলানোর অভিযোগ।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : এস এম রুবেল
  • আপডেটের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
81.8kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে প্রফেসর ডা. গোলাম কবির নার্সিং ইন্সটিটিউট কলেজ ও ছাত্রী হোস্টেলে তালাবদ্ধ করার অভিযোগ উঠেছে ফ্লাট মালিকের বিরুদ্ধে। ঈদের ছুটি শেষ করে শনিবার (৮জুলাই) শিক্ষার্থীরা কলেজে আসলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ দেখে কলেজের বাইরে অবস্থান করেন।

এ নিয়ে অত্র কলেজের প্রতিষ্ঠাতা ডা. গোলাম কবির উপজেলা প্রশাসন বরাবর একটি লিখত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালমারী চৌরাস্তা সংলগ্ন খান প্লাজার চতুর্থ তলায় অবস্থিত প্রফেসর ডা. গোলাম কবির নার্সিং ইন্সটিটিউট এন্ড কলেজ ও ছাত্রী হোস্টেল রয়েছে। তবে ফ্লাটের মালিক সালমা বেগম কলেজে তালা ঝুলিয়ে দেয়।

এতে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ঈদের ছুটি শেষ করে তাদের কলেজ ও হোস্টেলে ফিরে আসে। এসময় শিক্ষার্থীরা কলেজ ও হোস্টেলের গেটে তালা ঝুলানো দেখে ভেতরে ঢুকতে না পেরে গেটের বাইরে দাঁড়িয়ে অবস্থান নেয়। শনিবার (৮ জুলাই) শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও তালাবদ্ধ থাকার কারণে সেটা সম্ভব হয়নি। অত্র কলেজে তিন বছর মেয়াদী নার্সিং ও মিডওয়াইফাই( প্রসূতি কর্মী) এর উপর ডিপ্লোমা কোর্স সম্পূর্ণ করা হয়।

অত্র কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর ডা. গোলাম কবির বলেন, অত্র ফ্লাটের মালিক সালমা বেগমের কাছ থেকে ২ লাখ টাকায় ৭ বছরের চুক্তিতে চতুর্থ তলার ফ্লাট মাসিক ২০ হাজার টাকায় ভাড়া নেয়। পরে প্রফেসর ডা. গোলাম কবির নার্সিং ইন্সটিটিউট নামের একটি কলেজ প্রতিষ্ঠা করেছি। সেখানে অর্ধশতাধিক শিক্ষার্থীরা অধ্যয়নরত রয়েছে। ফ্লাট মালিক কলেজে তালা ঝুলানোর কারণে শিক্ষার্থীদের ক্লাস করানো অনিশ্চিত হয়ে পড়েছে।

ফ্লাটের মালিক সালমা বেগম বলেন, আমি ঢাকা এসেছি কে বা কাহারা কলেজ প্রতিষ্ঠানে তালা ঝুলিয়েছে তা আমি জানি না। সহকারী কমিশনার ভূমি (এ্যাসিলেন্ড) আমাকে ফোন করেছে রোববার আমাদের সাথে বসে কথা বলবে বলে জানান। তবে আমার বিল্ডিংয়ের সামনে যেন কেউ না যায়।

বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দিলারা আক্তার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। কলেজটি যেহেতু ভাড়ার ফ্লাটে গড়ে উঠেছে। সে কারণে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, লিখিত অভিযোগের বিষয় উপজেলা প্রশাসন আমাকে অবহিত করেছে। যেহেতু এ বিষয় নিয়ে ডা. গোলাম কবির ও ফ্লাট মালিক সালমা বেগম (৬ জুলাই) দু’জনের মধ্যে একটা ভেজাল হয়েছে। সে কারণে আমরা দু’পক্ষকে নিয়ে বসে সত্য ঘটনা জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x