শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

রাজাপুরে বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে দুই কিশোর গ্রেপ্তার

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
16.4kভিজিটর


ঝালকাঠির রাজাপুরে ২০ বছর বয়সী এক বাক প্রতিবন্ধীকে ধষর্ণের অভিযোগে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬জুলাই) সন্ধ্যায় উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত দুই কিশোর তাদের দায় স্বীকার করেছে বলে পুলিশ জানায়। এ ঘটনায় রাতেই ভূক্তভোগীর বাবা বাদী হয়ে দুই অভিযুক্তর নামে নারী শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত দুই কিশোর হলো মো. আবু হানিফ হাওলাদারের ছেলে মো. সোলায়মান হাওলাদার (১৭), মো. হাফিজ হাওলাদারের ছেলে মো. হাকিম রাব্বি হাওলাদার (১৭)। উভয়ই উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া এলাকার বাসিন্দা।

মামলা থেকে জানাগেছে, বৃহস্পতিবার এক টার দিকে ভূক্তভোগী বাক প্রতিবন্ধী পার্শ্ববর্তী গালুয়া ইউনিয়নের গাজীর হাট এলাকায় বড় বোনের বাড়িতে যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে বের হয়। দেড়টার দিকে চল্লিশকাহনিয়া চঞ্চঘাট এলাকায় অভিযুক্ত দুই কিশোরী রাস্তায় দেশীয় অস্ত্র চাকুর মুখে জিম্মি করে মুখ বেঁধে নির্জন পথ থেকে তুলে পাশের একটি বাগানের মধ্যে জোড়পূর্বক বাক প্রতিবন্ধীকে দুইজনেই ধর্ষণ করে।

ধর্ষণের পরে বিষয়টি কাউকে না বলার জন্য চাকু দেখিয়ে ভূক্তভোগীকে ভয় দেখিয়ে ছেড়ে দেয়। এ সময় ভূক্তভোগীর কান্নাকাটিতে বিষয়টি স্থানীদের নজরে আসে। পরে স্থানীয়রা অভিযুক্ত দুই কিশোরদের আটক করে ভূক্তভোগীকেসহ স্থানীয় চেয়ারম্যান বাড়িতে নিয়ে আসে।

জিজ্ঞাসাবাদে সত্যতা পেয়ে সরকারী জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেয়। খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ চেয়ারম্যান বাড়ি গিয়ে অভিযুক্ত দুই কিশোরীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, ভূক্তভোগীর ডাক্তারী পরীক্ষা জন্য শুক্রবার সকালে এবং আটককৃত অভিযুক্ত ঐ দুই কিশোরকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x