শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

বোয়ালখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় আহত কলেজ ছাত্র

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
34.8kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে কিশোর গ্যাংয়ের হাতে আক্রান্ত হয়েছে মো. শাহেদ (২০) নামের এক পলিটেকনিক কলেজের ছাত্র। এ সময় তাকে বেধড়ক পিটিয়ে তার পকেটে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় এসব বখাটে কিশোর গ্যাংয়ের সদস্যরা। গত বুধবার রাত ৯টার দিকে কধুরখীল ইউনিয়নের নাজির দীঘির পশ্চিম পাশে জামতল ফজল ফকিরের মাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত কলেজ ছাত্রকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এটি নিত্য দিনের ঘটনা জানিয়ে প্রশাসনের কাছে এর দ্রুত প্রতিকার চেয়েছে গ্যাংটির উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী। আহত শাহেদ ইমাম নগরস্থ ডা. মকবুল আহমদ বাড়ির মৃত শাহ আলমের পুত্র। তিনি চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, চিৎকার ও চেঁচামেচি শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি মাটিতে পড়ে শাহেদ নামের ছেলেটি কাতরাচ্ছে। তার শরীর থেকে রক্ত ঝরছে সমানে। আমাদের আসতে দেখে হামলাকারীরা পালিয়ে যায়। আমরা তাড়াতাড়ি তাকে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করি।

আক্রান্ত মো. শাহেদ বলেন, ওই সময় আমি একটি টিউশনি শেষ করে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে কয়েকজন কিশোর আমার পথ আগলে দাঁড়ায়। কিছু বুঝে উঠার আগেই তারা আমার পকেটে হাত দিয়ে ঝাপটা–ঝাপটি করতে থাকে। আমি বাধা দিতে চাইলে তারা লাঠি দিয়ে আমাকে উপর্যপুরি আঘাত করে। এ সময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পকেটে থাকা কিছু টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। ঘটনাটি আমি বৃহস্পতিবার বোয়ালখালী থানাকে লিখিতভাবে জানিয়েছি।

মনির হোসেন জাবেদ নামের এলাকার এক সমাজকর্মী জানান, ১৩ থেকে ১৫ বছরের একটি কিশোর গ্যাং প্রায় প্রতিদিনই এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে। সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গেই এসব বখাটে কিশোরদের দৌরাত্ম্য বেড়ে যায়। এরা মদ, ইয়াবা সেবনসহ চুরি–চামারি নানা অপরাধের সঙ্গে যুক্ত। আমরা ইমাম নগরবাসী নিরাপত্তাহীতায় ভুগছি। এ ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থা ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

জানতে চাইলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক বলেন, শাহেদ নামের এক যুবক ঘটনাটি আমাদের জানিয়েছে। আমরা তদন্ত করছি। তদন্তে দোষী সাব্যস্ত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x