শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
37.9kভিজিটর

পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানা দিন বাঁশবুনিয়া গ্রামের এমাদুলের মেয়ে তন্নি আক্তার (১৭) কে অপহরণ করেন তরিকুল ইসলামের নেতৃত্বে তার সাঙ্গ পাঙ্গদের সহযোগিতায়।

অভিযোগ সূত্রে জানা যায় ভিকটিম তন্নী আক্তার বাশবুনিয়া রাশিদিয়া মাধ্যমিক বিদ্যালয় এর দশম শ্রেণীর পরীক্ষার্থী।পরীক্ষা দেওয়ার জন্য ৩১/৫/২০২৩ ইং তারিখ সকাল আনুমানিক ৯ ঘটিকার সময় মিরু খালি স্কুল এন্ড কলেজে যাওয়ার পথে বাশবুনিয়া গ্রামের জনৈক আব্দুল কাদেরের রিক্সার গ্রেজের সামনে থেকে ভান্ডারিয়া থানাধীন দক্ষিণ ইকরী গ্রামের আনসার মুন্সির ছেলে তরিকুল ইসলাম (২০)নেতৃত্বে আরো কয়েক জনের সহযোগিতায় জোরপূর্ব মোটরসাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যান ভিকটিম তন্নি আকতার কে।

অনেক খোঁজাখুঁজি করে তন্নিকে পাওয়া না গেলে স্থানীয় কিছু লোক জনের মাধ্যমে ভিকটিমের পরিবার জানতে পারেন যে তার মেয়েকে অপহরন করা হয়েছে। তাই এই অপহরণের ঘটনায় জড়িত দের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় ভিকটিমের মা কমলা বেগম (৪৫) বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন।দায়ের কৃত মামলার আসামিরা হলেন তরিকুল ইসলাম (২০), আনসার মুন্সী(৫০), কামাল মুন্সি(৩৮),রুম্মান মুন্সি(৩৫) সহ আরো অজ্ঞতা নামা ৫-৬ জন । উক্ত মামলা দায়ের করার পরে মঠবাড়িয়া থানা পুলিশ মামলায় বর্ণিত ৩ নাম্বার আসামি ভান্ডারিয়া থানার ইকরী গ্রামের আব্দুল হক মুন্সির ছেলে কামাল মুন্সিকে গ্রেফতার করেন।


মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এর কাছে উক্ত মামলার বিষয় জানতে চাইলে তিনি জানান আমাদের কাছে একটি অপহরণ মামলার অভিযোগ এসেছে অভিযোগ এর ভিত্তিতে আমরা একজন আসামিকে গ্রেফতার করেছি, অন্যান্য আসামিদের গ্রেফতার করা এবং ভিকটিম উদ্ধারের অভিযান অব্যাহত আছে। স্থানীয় লোকজনের কাছে উক্ত ঘটনার বিষয় জানতে চাইলে তারা জানান তরিকুল ইসলাম,কামাল,রুম্মান, এরা মাদকে আসক্ত ও মাদক ব্যবসায়ী তরিকুল দীর্ঘদিন যাবত মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে ইভটিজিং করে আসছিল।

উক্ত প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার দিন তরিকুল ইসলাম সহ তার সহযোগীরা তাকে অপহরণ করে।এই অপহরণের সুষ্ঠু বিচারের দাবি করেছেন স্থানীয়রা। ভিকটিমের মা কমলা বেগম সাংবাদিকদের কে বলেন আমার মেয়ের জীবন ধ্বংস করে দিয়েছি এই মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার পাওয়ার দাবি করছি।

বাদী কমলা বেগম তার মেয়েকে তাড়াতাড়ি তার কোলে ফিরে পাওয়ার জন্য মঠবাড়িয়া থানা পুলিশ এবং প্রশাসনের ঊর্ধ্বতম কর্মকর্তাদের কাছে বিনীত অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x