শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

সাংবাদিকদের সাথে কাজী সিরাজের মতবিনিময় সভা।

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: এস এম রুবেল
  • আপডেটের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
76.2kভিজিটর

‘আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই গরীব মানুষের দল। মানুষের অধিকার আদায়ে শুরু থেকেই সচেষ্ট। পরাধীন জাতিকে স্বাধীনতা এনে দিয়েছে আওয়ামীলীগ। এখন মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

আর এই উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। ‘ ফরিদপুরের বোয়ালমারীতে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম।

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-১

(বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কাজী সিরাজুল ইসলাম শনিবার (০৩ জুন) সকালে ওয়াপদা মোড় নিজ বাসভবনে বোয়ালমারীতে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে এ মতবিনিময় করেন।

মতবিনিময়কালে কাজী সিরাজ বলেন, ‘আমি দলের কাছে নমিনেশন চাইব। দল যদি আমাকে নমিনেশন দেয় তবে আমি নির্বাচন করব। আর যদি না দেয় তবে যে পায় তার পক্ষে কাজ করব।

তিনি আরো বলেন, ‘আমি মনোনয়ন না পেলেও রাজনীতি করব। জীবনের শেষ দিন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিই করব।’

গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী। কারণ আমি মানুষকে ভালোবাসি, এ এলাকার মানুষও আমাকে ভালোবাসে। আমার নিকট কেউ সাহায্যের জন্য আসলে আমি কাউকে ফিরিয়ে দেই না।’

এ সময় তিনি বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য আসাদুল করিম, উপজেলা কৃষক লীগের আহবায়ক আকরামুজ্জামান মৃধা রুকু, স্বনামধন্য স্বর্ণালংকার প্রতিষ্ঠান ‘পিউর গোল্ড’ এর ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান হিটলু, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মোল্যা কামরুল ইসলাম প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x