শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়।

বেলাল হোসেন সিকদার বরিশাল
  • আপডেটের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
68.0kভিজিটর



টেবিল ঘড়ি মার্কার প্রার্থী রুপম সম্পর্কে এমন মন্তব্য করলেন বরিশাল মহানগর বিএনপির আহবায়ক।।
সম্প্রতি বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুল হাসান রুপম বিএনপি’র ভোট চেয়ে অপপ্রচার চালালে তার সম্পর্কে বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক সাংবাদিকদের সাক্ষাৎকারে বলেন,
পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়।
কামরুল আহসান রুপম আমাদের দলের কেউ না এবং রুপম কোনদিন বিএনপিতে আসতেও পারবেনা।
রুপম বর্তমানে বিএনপি’র কোন সদস্য পদে ও নাই।কামরুল আহসান রুপম বরিশাল সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী হওয়ার ব্যাপারে মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক কে জিজ্ঞেস করলে তিনি বলেন তার বাবা বিএনপির একজন নিবেদিত প্রাণ ছিল তিনি বিএনপি থেকে বরিশালে সিটি কর্পোরেশন নির্বাচন করে মেয়র হয়েছিল তার ছেলে হয়ে রূপম এই সরকারের আমলে নির্বাচনে আসাটা আমাদের কাছে লজ্জা ও দুঃখজনক।

তিনি স্বতন্ত্র প্রার্থী রুপম সম্পর্কে আরো বলেন রুপমের বাবা মেয়র থাকা কালীন অবস্থায় রূপম অনেক দুর্নীতি করেছেন যার দায় রূপমের পিতা মরহুম আহসান হাবীব কামাল কে জেলে যেতে হয়েছে। রূপমের এই দুর্নীতি আমাদের দলের জন্য কলঙ্ক স্বরূপ হয়ে থাকবে চিরদিন ।এই সরকার অধীনে নির্বাচন সম্পর্কে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আমাদের দলের সিদ্ধান্ত আমরা কোন নির্বাচনে অংশগ্রহণ করব না এবং ভোট কেন্দ্র যাব না।


যারা এই সরকারের আমলে নির্বাচনে যাবে তাদেরকে জাতীয়তাবাদী দল থেকে চিরদিনের জন্য বহিষ্কার করা হবে। কোনদিন তাদেরকে বিএনপিতে ফিরিয়ে নেয়া হবে না। তিনি আরো বলেন আমরা এই সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট কেন্দ্রে যাব না এবং রুপমের এই কর্মকাণ্ড সম্পর্কে আমরা জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নেতাদেরকে অবহিত করেছি। এই রুপমের অপপ্রচার নিয়ে বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব এডভোকেট মীর জাহিদুল কবিরকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেনি

। বরিশাল মহানগর জাতীয়তাবাদী দলের আহ্বায়কের দেয়া সাক্ষাৎকারের সম্পর্কে রুপম এর কাছে জানতে চাইলে রূপম জানান আমার বাবা বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ছিল এবং বিএনপির নিবেদিত প্রাণ ছিল তাই আমাকে বিএনপির সাধারণ ভোটাররা ভোট দিয়ে বিজয় করবে। রূপমের বাবা মেয়র থাকাকালীন রূপমের করা দুর্নীতি সম্পর্কে জিজ্ঞেস করলে তিনি তা অস্বীকার করেন।রুপম সম্পর্কে বরিশাল নগরীর শিক্ষাবিদ রাজনীতিবিদ ও সুশীল ব্যক্তিবর্গের কাছে জানতে চাইলে তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন রুপম তার জামানতের টাকাও হারাবে এই সিটি নির্বাচনে।

তার বাবা একজন বিএনপি নেতা ছিল তিনি কেন এই সরকারের আমলে নির্বাচনে আসছে তা আমরা জানিনা তবে কেউ কেউ মন্তব্য করেছেন হয়তোবা তার কোন ব্যক্তিগত বড় ধরনের স্বার্থ নিহিত থাকতে পারে এই নির্বাচনে আসার পিছনে। রূপমের দুর্নীতি ও বর্তমান মেয়রের শালা মিলনের দুর্নীতি একই ধরনের মন্তব্য করেন বরিশালের অনেকেই।
তাই এই নির্বাচনে রুপম বিএনপির সহ সাধারণ জনগণের কোন সমর্থন পাবেনা। রুপম সম্পর্কে জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের বক্তব্য ও নগরীর সচেতন এবং সাধারণ জনগণের মতামত নিয়ে পরবর্তী নিউজ আসছে শীঘ্রই।দৈনিক আলোকিত বরিশালে চোখ রাখুন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x