শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে তত্ত্বাবধায়ক সরকারের বিকল্প নেই : খায়রুন নাহার মিরু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
34.0kভিজিটর

‘গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে তত্ত্বাবধায়ক সরকারের বিকল্প নেই’ এমন মন্তব্য করেছেন ইডেন মহিলা কলেজের ছাত্রদল মনোনীত সাবেক ভিপি খায়রুল নাহার মিরু।

বুধবার (৩০ মে) দেশের সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৪২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাঁথিয়ায় বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়ন বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে খায়রুন নাহার মিরু আরো বলেন, শেখ হাসিনা সরকারের অনিয়ম ও স্বেচ্ছাচারিতার কারনে দেশ আজ দোযখখানায় পরিণত হয়েছে। কৃষকের শ্রমের আজ কোন মূল্য নেই, বাংলার এই অবহেলিত কৃষকরা অক্লান্ত পরিশ্রম করে ফসল ফলায় আর সেই ফসলের সঠিক ন্যায্য মূল্য তারা পায় না। সার ও বিষের দাম ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। কৃষকদের কাছে অল্প দামে ফসল ক্রয় করে অবৈধ সরকারের মন্ত্রীরা সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম ক্রমাগত বৃদ্ধি করছে। কৃষক মারার সরকার আর নাই দরকার। কৃষকের শত্রু ভোট চোর সরকারকে ক্ষমতার মসনদ থেকে নাবাতে হলে কেয়ারটেকার সরকারের বিকল্প নেই।

আলোচনা সভা শেষে তাবারোক বিতরণ করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে সাঁথিয়া বিএনপির সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x