শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

পিবিআই বাগেরহাট জেলার আয়োজন ওয়ার্কশপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
19.6kভিজিটর

পিবিআই বাগেরহাট জেলার আয়োজনে ও পিবিআই হেডকোয়াটার্স এর ত্বতাবধানে “Workshop on Effective Criminal case investigation focused on different practical case studies” বিষয়ক ০১ (এক) দিনের একটি কর্মশালা (ওয়ার্কশপ) অনুষ্ঠিত হয়েছে। মোঃ আবদুর রহমান,পুলিশ সুপার, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাগেরহাট জেলার সঞ্চালনায় উক্ত ওয়ার্কশপে পিবিআই বাগেরহাট, পিবিআই খুলনা ও পিবিআই সাতক্ষীরা জেলার মোট ২৫ জন তদন্ত কর্মকর্তা অংশগ্রহণ করেন।
গত ২৫শে মে রোজ বৃহস্পতিবার”সকাল ১০ টায় শুরু হয়ে কর্মশালাটি বিকেল ৫ টায় শেষ হয়।

কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন পুলিশ পরিদর্শক মোঃ ইকরাম হোসেন, পিবিআই বাগেরহাট জেলা। পিবিআই বাগেরহাট জেলার পুলিশ সুপার মামলা তদন্তের আইনগত বিষয়, তদন্তে টেকনোলজির ব্যবহার বিষয়ে আলোকপাত করেন। উক্ত কর্মশালায় খুলনা জেলায় ২ টি, সাতক্ষীরা জেলার ১ ও বাগেরহাট জেলার ১ চাঞ্চল্যকর মামলার তদন্ত কার্যক্রম উপস্থাপন করা হয়। এতে কর্মশালায় অংশগ্রহণকারী তদন্ত কর্মকর্তাদের তদন্ত মান ও সফলতা বৃদ্ধি পাবে বলে সবাই আশা করেন।
পুলিশ সুপার, পিবিআই বাগেরহাট বলেন “এটি একটি চলমান কাজ। এর মাধ্যমে অভিজ্ঞতা শেয়ারিং হয়। ফলে তদন্তের মান ও সফলতার উৎকর্ষতা বৃদ্ধি পায়। তদন্ত কর্মকর্তাদের বিকল্প চিন্তার উন্মেষ ঘটে।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x