শিরোনাম:
বরিশাল নগরীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা অস্ট্রেলিয়াকে হারিয়ে ঐতিহাসিক জয় পেল আফগানিস্তান সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস এর কমিটি গঠন সভাপতি,মফিজুর রহমান,সাধারণ সম্পাদক,কামরুজ্জামান বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন সাভানা ইকো পার্কের ছয় দিনের আয় ৩ লাখ ২৬ হাজার টাকা আলফাডাঙ্গায় আধিপত্য বিস্তারে পূূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের হামলায় গুরুতর আহত তিন জন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল চট্টগ্রামে অবৈধ পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নির্দেশ চট্টগ্রামে ১১ ইউপি চেয়ারম্যানগনের বর্জন বোয়ালখালীতে আগুন পুড়ল ৩ দোকান

আ.লীগের মনোনয়ন প্রত্যাশি মুশা মিয়ার সংবাদ সম্মেলন

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
38.6kভিজিটর

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ফরিদপুর-১ আসন থেকে আ.লীগের মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন বোয়ালমারীতে কর্মরত সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার (২৪ মে) দুপুরে বিলাসী শপিং সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যার সঞ্চলনায় বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আ’লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন, শেখর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামাল আহমেদ, কাউন্সিলর আব্দুল মান্নন মোল্যা, আ’লীগ নেতা মাসুদুর রহমান, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহযোগি অধ্যাপক মো. মজনু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বাকের ইদ্রিস প্রমুখ।

এমএম মোশাররফ হোসেন মতবিনিময় কালে বলেন, আমি ২৯ বছর ধরে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক, সভাপতির দায়িত্ব পালন করে আসছি, তিন বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা ফরিদপুর-১ আসন থেকে মনোনয়ন দেন, তাহলে আমি আশা করি বিপুল ভোটে জয়লাভ করবো।

তিনি আরো বলেন, সাধারন মানুষ চায় এমপির কাছে তারা এসে তাদের সুখ দুঃখের কথা বলবে। আমি যদি মনোনয়ন পেয়ে এমপি হতে পারি তাহলে সব ধরনের মানুষ আমার সাথে দেখা করতে পারবে। তাদের সুখ দুঃখের কথা বলতে পারবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দেন, তাহলে বিগত বছর গুলোর মত তাকে নিয়ে নৌকা জিতিয়ে আনবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x