শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

সালথায় নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করলেন মেজর হালিম।

শরিফুল হাসান,সালথা (ফরিদপুর):
  • আপডেটের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
8.4kভিজিটর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর – ২ আসনের সালথা উপজেলার সালথা সদর বাজারসহ কয়েকটি বাজারে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ ও জনসংযোগ করেছেন আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য,ফরিদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাংলাদেশ সেনাপরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেজর ( অবঃ) আতমা হালিম।

রবিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত এই লিফলেট ও গণসংযোগ করতে দেখা গেছে তাকে। “শেখ হাসিনার সরকার বার বার দরকার” ফরিদপুর -২ আসনের উন্নয়ন, শান্তি,সমৃদ্ধি ও স্মার্ট বাংলাদেশ গড়ার স্বার্থে – আসুন সবাই মিলে কাজ করি একসাথে। আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন এই লেখা সম্মিলিত লিফলেট বিতরণ করা হয়। জনসংযোগ কালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই আসনে যাকে মনোনয়ন দিবে আমরা তার হয়ে কাজ করে নৌকার বিজয় ছিনিয়ে আনবো।

তিনি নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষ ও সাংগঠনিক বিষয় নিয়েও কথা বলেন। তিনি বলেন স্থানীয় সংসদ সদস্য থাকতে এতো বড় দ্বন্দ্ব কোন ভাবেই মেনে নেওয়া যায় না। এখানে প্রশাসন কে দায়ি করাও ঠিক হয়নি। বাংলাদেশ আওয়ামীলীগ একটি সুসংগঠিত দল এই দলকে এতো সহজে বিভক্ত করা যাবে না। সালথা নগরকান্দা ও কৃষ্ণপুর আসনের আওয়ামীলীগ কে সুসংগঠিত রাখতে যা করা লাগে সব করবো।

তিনি আরো বলেন এদেশের মানুষ আর বিএনপি সরকার কে দেখতে চায় না। মানুষ তাদের নির্যাতন নিপিড়ন এর কথা ভুলে যায়নি। তাই বিএনপি যতোই লাফালাফি করুক না কেন কোন লাভ হবে না। লিফলেট ও জনসংযোগ এর আগে সকালে লক্ষনদিয়া – জুগিডাঙ্গা একটি মসজিদ আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন,সালথা উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান মো.ওহিদুজ্জামান মোল্যা, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার বাচ্চু মাতুব্বর,সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান লুলু, আওয়ামীলীগ নেতা হাজী শফিকুর রহমান মিলন, রামকান্তুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশারত হোসেন, যুবলীগ নেতা লুৎফর রহমান, রাসেল খাঁন প্রমুখ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x