শিরোনাম:
বরিশাল নগরীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা অস্ট্রেলিয়াকে হারিয়ে ঐতিহাসিক জয় পেল আফগানিস্তান সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস এর কমিটি গঠন সভাপতি,মফিজুর রহমান,সাধারণ সম্পাদক,কামরুজ্জামান বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন সাভানা ইকো পার্কের ছয় দিনের আয় ৩ লাখ ২৬ হাজার টাকা আলফাডাঙ্গায় আধিপত্য বিস্তারে পূূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের হামলায় গুরুতর আহত তিন জন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল চট্টগ্রামে অবৈধ পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নির্দেশ চট্টগ্রামে ১১ ইউপি চেয়ারম্যানগনের বর্জন বোয়ালখালীতে আগুন পুড়ল ৩ দোকান

পাবনা থেকে ঢাকা রুটের ট্রেনের নাম হোক সাহাবুদ্দিন এক্সপ্রেস : ইঞ্জিনিয়ার আনসারুল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
59.8kভিজিটর

‘পাবনা থেকে ঢাকা রুটের ট্রেনের নামকর‍ণ করা হোক সাহাবুদ্দিন এক্সপ্রেস’ এমনটাই দাবি করেছেন এভারগ্রিন মাল্টি সোর্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আনসারুল হাসান।

গতকাল ১৭ মে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের ২২ তম রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন এর সাথে একটি ছবি শেয়ার করে বলেন, পাবনা জেলার ইতিহাসে ইতিপূর্বে কখনো আমরা রাষ্ট্রপতি পায়নি। আগামীতেও আবার কবে পাব জানি না, মহামান্য রাষ্ট্রপতির দেওয়া উপহারগুলো যদি তার নামে নামকরণ করা হয় তাহলে সারাজীবন স্মৃতি হয়ে থাকবে। মহামান্য রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন তার জন্মভূমি পাবনাকে অনেক ভালোবাসেন তাইতো তিনি এসেই বিসমিল্লাহ্ বলে ঘোষণা করলেন পাবনা থেকে ঢাকাগামী রেল যোগাযোগ ব্যবস্থা। তিনি পাবনার জন্য সর্বশক্তি দিয়ে করার চেস্টা করবেন বলে আশাবাদী, তাই পাবনা থেকে ঢাকাগামী রুটে ট্রেনের নামকরণ করা হোক ‘সাহাবুদ্দিন এক্সপ্রেস’।

এমন ছবি ও লেখা শেয়ার করার পরই প্রশংসার জোয়ারে ইঞ্জিনিয়ার আনসারুল হাসান। ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশন নেতারা এতে সহমত প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ১৬ মে সরকারি এডওয়ার্ড কলেজে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন বিসমিল্লাহ বলে আগামী সেপ্টেম্বরে পাবনা থেকে ঢাকাগামী রেল যোগাযোগ ব্যবস্থা চালু হবে বলে ঘোষনা দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x