শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

চিত্রনায়ক ফারুকের জানাজায় মেজর হালিম।

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
37.6kভিজিটর

কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সাংসদ, বি‌শিষ্ট আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়ে‌ছে। এ জানাজায় উপস্থিত হয়ে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস‌্য এবং বঙ্গবন্ধু সেনা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি, ফ‌রিদপুর জেলা আওয়ামীলী‌গের উপ‌দেষ্টা মন্ডলীর সদস‌্য মেজর (অবঃ) আতমা হালিম।

১৬ মে আসরের নামাজের পর ঢাকার গুলশান আজাদ মসজিদে এ জানাজার নামাজ অনু‌ষ্ঠিত হয়। হাজার হাজার ভক্ত ও গুনিজনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ জানাজায় অংশগ্রহন ক‌রেন। এ জানাজায় কেন্দ্রীয় আওয়ামী লী‌গের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস‌্যরা অংশগ্রহন ক‌রে মরহু‌মের রু‌হের মাগ‌ফেরাত কামনা ক‌রেন।

আওয়ামীলী‌গের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি প‌ক্ষে উপস্থিত আরো উপস্থিত ছি‌লেন, বাংলাদেশ আওয়ামীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য ও আওয়ামীলী‌গের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান, মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিক, মামুন মজুমদার, মেজর মহসিন শিকদার, ডঃ ইদ্রিস আলী, এ্যাডঃ ওবায়দুল হক, নূরুল আজাদ, এ্যাডঃ নূর, ডঃ সেলিম, খোকন, আরিফ রোহান, বাপ্পী, লেঃ কর্ণেল(অবঃ) রমজান আলী প্রমুখ ।

মেজর (অবঃ) আতমা হালিম (দুলু) জানান, কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য, বি‌শিষ্ট আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক ভাই আওয়ামী লীগের একজন নি‌বে‌দিত প্রাণ ছি‌লেন। আমরা তার রু‌হের মাগ‌ফেরাত কামনা করি এবং শোক সন্তপ্ত প‌রিবা‌রের প্রতি গভীর সম‌বেদনা জানাই।

এসময় মেজর আতমা হালিম ফারুক ভাই‌য়ের রুহের মাগফেরাত কামনায় সকলের প্রতি দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x