শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যদার দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ ছামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
18.4kভিজিটর

সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যদার দাবিতে সংবাদ সম্মেলন

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর মর্যাদা এবং সন্তানের পিতৃপরিচয়ের স্বীকৃতি আদায়ের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সাবিনা ইয়াসমিন।

বুধবার দুপুরে বাগানবাড়ীতে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদুল আলম বাবুর বিরুদ্ধে এই সংবাদ সম্মেলন করেছেন। সাবিনা ইয়াসমিন ওই নেতার ২য় স্ত্রী বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

সাবিনা ইয়াসমিনের অভিযোগ , তাকে ২০১০ সালে বিয়ে করলেও ২০১৮ সালে রেজিস্ট্রি করে বাবু। পরে তালাক দিলেও ২০১৯ সালে রেজিষ্ট্রি কাবিন মুলে ২য় দফায় বিয়ে হয়। ৬মাস আগে একটি কন্যা সন্তান হলেও এই বিয়ে ও সন্তান উভয়কেও অস্বীকার করে আসছে। সংবাদ সম্মেলনে তাদের বিয়ের কাবিন নামাও দেখান।

মঙ্গলবার বিকালে সন্তানের পিতৃত্ব ও স্ত্রীর মর্যদার দাবী তার গ্রামের বাড়ী কামালেরবার্তী গেলে সেখান থেকে মারধোর করে তাড়িয়ে দেয়। এ বিষয়ে বকশীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সাধুরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুর সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভি করেননি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x